বিএনপিকে ‘রাজনৈতিকভাবে ফ্রেশ’ হয়ে আসার আহ্বান

নিজস্ব প্রতিবেদক

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য বিএনপিকে যুদ্ধাপরাধী, সন্ত্রাস ও জঙ্গিবাদ ছেড়ে রাজনৈতিকভাবে ফ্রেশ হয়ে আসার আহ্বান জানিয়েছেন।

আজ সোমবার দিনাজপুরের বিরল উপজেলা পরিষদ কমপ্লেক্সে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজামণ্ডপে সরকারি অর্থ বিতরণকালে এ কথা বলেন তিনি।

খালিদ মাহমুদ চৌধুরী  বলেন, ডা. জাফরউল্লাহ বলছেন মধ্যবর্তী নির্বাচন দিতে হবে। মধ্যবর্তী নির্বাচন কখন হয়, যখন একটি সরকার দেশ চালাতে পারে না। তখন হয় মধ্যবর্তী নির্বাচন। বাংলাদেশের অর্থনীতি ঠিক আছে, বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থা ঠিক আছে। দেশ এগিয়ে যাচ্ছে। এখন বলছে মধ্যবর্তী নির্বাচনের কথা। আবার মির্জা ফখরুলের দাবি মধ্যবর্তী নির্বাচন না, ফ্রেশ নির্বাচন দিতে হবে। 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, রাজনৈতিকভাবে আগে আপনারা ফ্রেশ হয়ে আসেন। তারপর আপানারা ফ্রেশ নির্বাচনের কথা বইলেন। আপনারা রাজনৈতিকভাবে ফ্রেশ না। কারণ, যুদ্ধাপরাধী, খুনি ও মাদক সম্রাটদের সঙ্গে আপনাদের এখনও আঁতাত রয়েছে। আপনারা সেই রাজনীতি এখনও চালিয়ে যাচ্ছেন। রাজনৈতিকভাবে ফ্রেশ হোন, পবিত্র হয়ে আসেন, তারপর এ ধরনের কথাবার্তা বইলেন। এ অপবিত্র মুখে জনগণকে আর এসব কথা বলবেন না। জনগণ ভালো আছে। জনগণকে আতঙ্কিত করবেন না।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদকে দলটির আবাসিক প্রতিনিধি আখ্যা দিয়ে প্রতিমন্ত্রী বলেন,  কথা বলতে বলতে অসুস্থ হয়ে এখন হাসপাতালে ভর্তি হয়েছে। তারপরও বলে যে, কথা বলতে দেয় না। মির্জা ফখরুল প্রতিদিন কথা বলে, টকশোতে বিএনপি নেতারা প্রতিদিন কথা বলে। পার্লামেন্টে প্রতিনিয়ত কথা বলে। মিথ্যা কথা এত সুন্দরভাবে বলা যায়, এটা বিএনপির নেতাদের কথা না শুনলে বুঝা যায় না। এরা এরপরও বলে আমাদের কথা বলতে দেয় না!

পরে প্রতিমন্ত্রী বিরল উপজেলা পরিষদ কমপ্লেক্স থেকে উপজেলার ৯৪টি পূজামণ্ডপে নগদ অর্থ, নতুন কাপড় ও করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। 

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা জাবের মোহাম্মদ শোয়াইবের সভাপতিত্বে এই অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সবুজার সিদ্দিক সাগর ও সাধারণ সম্পাদক রমাকান্ত রায়।

 এর আগে প্রতিমন্ত্রী উপজেলার বেলপুকুরিয়া শিবমন্দির ও শ্মশান এবং বিরল রেল স্টেশনে দুর্গামন্দিরের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন