শিল্পমন্ত্রীর সঙ্গে বাংলাদেশ পেইন্ট ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের প্রতিনিধিদলের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

ছবি : শিল্প মন্ত্রণালয়

শিল্পমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ পেইন্ট ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের (বিপিএমএ) প্রতিনিধিদল। আজ বুধবার ( ২৪ এপ্রিল) মন্ত্রণালয়ের অফিসকক্ষে সাক্ষাৎকালে বিপিএমএ প্রতিনিধিদল রং ও রং জাতীয় পণ্য উৎপাদনকারী শিল্প প্রতিষ্ঠানসমূহের বিভিন্ন সমস্যা ও প্রতিবন্ধকতার কথা তুলে ধরেন। মন্ত্রী তাদের সমস্যা ও সম্ভাবনার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং যথাসাধ্য সমাধানের আশ্বাস দেন। তিনি এ শিল্পের উন্নয়নে পেইন্ট প্রতিনিধিদলকে বিভিন্ন পরামর্শ দেন। 

বিপিএমএ'র পক্ষ থেকে সাধারণ সম্পাদক ও নিপ্পন পেইন্টের হেড অভ প্ল্যান্ট অপারেশন অরুণ মিত্র মন্ত্রীকে জানান, রং ও রং জাতীয় পণ্যের শিল্প উন্নয়ন ও বাস্তব প্রতিবন্ধকতা নিরসনের লক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে ২০২১-২২ অর্থবছরের প্রাক বাজেট আলোচনায় বিভিন্ন সুপারিশ তুলে ধরা হয়েছিল। কিন্তু সেগুলো এখনো বাস্তবায়িত না হওয়ায় এ পণ্যের বেশকিছু শিল্প প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেছে, কিছু প্রতিষ্ঠান বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। 

অরুণ মিত্র শিল্পটিকে বাঁচিয়ে রাখতে ও এর উন্নয়নে বিপিএমএ'র পক্ষ থেকে বিভিন্ন সুপারিশ বা দাবি তুলে ধরেন। 

সাক্ষাৎকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিপিএমএ'র সহ-সভাপতি ও অ্যাংকর পেইন্টের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবদুর রহমান, বিপিএমএ'র সদস্য ও বার্জার পেইন্টের চিফ বিজনেস অফিসার এ কে এ সাদেক নেওয়াজ, বিপিএমএ'র সদস্য ও কানসাই নেরোলাক পেইন্টের সিইও ইন্দ্রজিৎ লাহিড়ী, বিপিএমএ'র সদস্য ও এলিট পেইন্টের চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোঃ ওমর ফারুক এবং বিপিএমএ'র সদস্য ও ইম্পেরিয়াল পেইন্টের জেনারেল ম্যানেজার পিনাকী মোহন সাহা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন