সপরিবারে করোনা আক্রান্ত চট্টগ্রামের এমপি মোস্তাফিজুর

নিজস্ব প্রতিবেদক

সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম-১৬ আসনের আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান। আজ শুক্রবার তিনি বণিক বার্তাকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

মোস্তাফিজুর রহমান জানান, গত ১ জুন তার এব্ং পরিবারের সদস্যদের নমুনা নেয়া হয়েছিল। ২ জুন তাদের রিপোর্টে করোনাভাইরাস পজেটিভ আসার কথা জানানো হয়।

 তার বাসায় এক মেয়ের স্বামী ও তিন বছরের এক নাতি ছাড়া বাকি ৯ সদস্যের সবাই কভিড-১৯ আক্রান্ত হয়েছেন। তিনি বলেন, দেশে করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই আমি বাঁশখালীর গ্রামের বাড়িতে ছিলাম। সেইসময় সরকারি ত্রাণ তেমন ছিল না। তাই আমি নিজে একটা টিম করে ইউনিয়নে ইউনিয়নে, ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ পৌঁছে দিয়েছি। সেসময় সামাজিক দূরত্ব মেনেই মানুষের সঙ্গে কথা বলেছি। পরে ঈদের সময় আমার মনে হলো এখন আমি থাকলে জনসমাগম বেশি হবে। সে জন্য, চট্টগ্রামের বাসায় চলে আসি। 

আমি জানতাম না যে আমি আক্রান্ত। ওখান থেকে আমার পরিবারের সবাই আক্রান্ত হয়ে গেছি। এখন আইসোলেশনে আছি।

তিনি আরো বলেন, আমার তিন মেয়ে, ২ জামাইয়ের মধ্যে একজন, সাত বছরর এক নাতি, চার গৃহপরিচারিকা ও আমার পিএস রাসেলের করোনাভাইরাস পজেটিভ এসেছে। আপনারা আমার জন্য দোয় করবেন। আমি বুঝতে পারি নাই। তাই আমার পরিবারও আক্রান্ত হয়েছে।

আক্রান্তদের সর্বশেষ অবস্থা জানতে চাইলে এমপি মোস্তাফিজুর রহমান বলেন, আমার স্ত্রীরও করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। প্রথম দিকে তার শ্বাসকষ্ট থাকলেও এখন নেই। 

তিনি বলেন, বাঁশখালী থাকার সময় আমার হালকা গলাব্যথা ছিল। নাপা খাওয়ার পরে সেটা ঠিক হয়ে গিয়েছিল। আর মেয়েদের জ্বর হয়েছিল। এখন আর কোনো উপসর্গ তেমন নেই।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন