করোনা চিকিৎসায় চসিককে সিটি হল হস্তান্তর করলো সীকম গ্রুপ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে কভিড-১৯ রোগীদের জন্য অস্থায়ীভাবে ৩০০ শয্যার আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহারের জন্য ‘সিটি হল কনভেনশন সেন্টার’ চট্টগ্রাম সিটি করপোরেশনকে হস্তান্তর করেছে সীকম গ্রুপ ।

আজ বৃহস্পতিবার (৪ জুন) চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহাকে চিঠি দিয়ে সীকম গ্রুপের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এরই মধ্যে এ আইসোলেশন সেন্টারের জন্য শয্যাসহ চিকিৎসা সরঞ্জাম সংগ্রহ করেছে সিটি করপোরেশন।

সীকম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমিরুল হক স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের (কভিড-১৯) বাংলাদেশে মারাত্মক প্রাদুর্ভাব ঘটেছে। সম্প্রতি চট্টগ্রাম মহানগরীতে এর ভয়াবহ বিস্তার লাভ করায় সংক্রমণ আশঙ্কাজনক বৃদ্ধি পেয়েছে। চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা প্রদানের লক্ষ্যে আমাদের সিটি হল কনভেনশন সেন্টারকে অস্থায়ী কভিড আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহারের জন্য চসিককে হস্তান্তর ও সার্বিক সহযোগিতা প্রদানে আমরা আন্তরিক।   

মোহাম্মদ আমিরুল হক এ প্রসঙ্গে বণিক বার্তাকে বলেন, করোনাভাইরাস আক্রান্ত রোগীদের যথাযথ চিকিৎসা সেবা দিতে আমরা চসিকের পাশে থেকে সহযোগিতার সুযোগ পেয়ে আনন্দিত। দেশের জনগণের কল্যাণে আমাদের সার্বিক সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন