অমিতাভের নির্দেশনায় পূজা চেরি

প্রকাশ: অক্টোবর ০৬, ২০২৪

ফিচার প্রতিবেদক

দেশের হলে গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল পূজা চেরি অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। কিন্তু সে সময় হলে এটি বেশি প্রদর্শন হয়নি। বর্তমানে মাল্টিপ্লেক্সে চলছে সিনেমাটি। গত কয়েক সপ্তাহ কেবল স্টার সিনেপ্লেক্সেই এর ২০টির মতো শো চলেছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এবার পূজা চেরির নতুন কাজের খবর পাওয়া গেল। সম্প্রতি নির্মাতা অমিতাভ রেজার নতুন একটি বিজ্ঞাপনের শুটিং করলেন তিনি। পূজা চেরি জানান, হারল্যান ফেসওয়াশের বিজ্ঞাপন এটি। গত ২৮ সেপ্টেম্বর রাজধানীতে এর শুটিং হয়।

কাজটি সম্পর্কে পূজা চেরি বলেন, ‘সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে মডেল হতে ভালোই লাগে। যেখানে অভিনয়ের ভালো জায়গা থাকে, সেসব জায়গায় আমার কাজ করতে মন্দ লাগে না। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন অমিতাভ রেজা। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। আশা করছি, এ কাজও ভালো হবে।’

পূজা প্রথমবার অমিতাভের নির্দেশনায় টেলিটকের একটি বিজ্ঞাপনে কাজ করেন। পরবর্তী সময় রিন, সেনোরার বিজ্ঞাপনের মধ্য দিয়ে আলোচনায় আসেন। কাজ করেছেন মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় রাঙ্গাপরী মেহেদীর বিজ্ঞাপনচিত্রেও। নতুন এ বিজ্ঞাপন শিগগিরই বিভিন্ন চ্যানেল ও সামাজিক যোগাযোগমাধ্যমে একযোগে প্রচারে আসবে।

শিশুশিল্পী হয়ে সিনেমায় ক্যারিয়ার শুরু করলেও এখন তিনি ঢালিউডের শীর্ষ নায়িকাদের একজন। তার অভিনয়, সৌন্দর্য দিয়ে মুগ্ধ করেছেন কোটি ভক্তের প্রাণ। কাজের মাধ্যমে নিজের দক্ষতা ও যোগ্যতার প্রমাণ দিয়েছেন বহুবার।

‘পোড়ামন টু’ সিনেমা দিয়ে ঢালিউডে নায়িকা হিসেবে পা রাখেন পূজা। তবে তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নূর জাহান’। এরপর ‘দহন’, ‘প্রেম আমার টু’, ‘গলুই’, ‘শান’ সিনেমাগুলোয় দেখা গেছে তাকে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫