আলোহা বাংলাদেশের নতুন কোর্স উদ্বোধন এবং বিজয়ীদের সম্মাননা

প্রকাশ: অক্টোবর ০৫, ২০২৪

আলোহা বাংলাদেশের উদ্যোগে নতুন কোর্স আলোহা জিওমেট্রি ল্যান্ডের উদ্বোধন এবং আন্তর্জাতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে সার্টিফিকেট প্রদান করা হয়েছে। আজ শনিবার (৫ অক্টোবর) রাজধানীর কেআইবি কমপ্লেক্স অডিটোরিয়ামে এ অনুষ্ঠানটি আয়োজিত হয়েছে।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এরপর প্রথম পর্বে চীন ও বাংলাদেশের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক আদান-প্রদান ও শিক্ষামূলক প্রেজেন্টেশন প্রদর্শন করা হয়।

এ সময় আলোহা ইন্টারন্যাশনালের পরিচালক কিরণ মাতওয়ানি বলেন, দুই দশকেরও বেশি সময় ধরে আলোহা বাংলাদেশ শিশুদের মানসিক বিকাশে কাজ করছে। বাংলাদেশে প্রথমবারের মতো নতুন কোর্স আলোহা জিওমেট্রি ল্যান্ড শুরু হচ্ছে, যা শিশুদের বুদ্ধি ও সৃজনশীলতা উন্নত করতে সহায়তা করবে।"

আলোহা জিওমেট্রি ল্যান্ডের লোগো উন্মোচন করেন ফাউন্ডার মি. গুওলিং ঝো এবং আলোহা ইন্টারন্যাশনালের চেয়ারম্যান মি. লোহ্ মুন সাঙ। এ সময় নতুন কোর্সের বিবরণ তুলে ধরা হয় এবং প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণকারীদের নানা প্রশ্নের উত্তর দেয়া হয়। এছাড়াও অনুষ্ঠানের শেষ পর্বে আন্তর্জাতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে আলোহা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. আলী হায়দার চৌধুরী, চেয়ারম্যান সাইফুল করিম এবং পরিচালক মো. শামসুদ্দিন টিপু উপস্থিত ছিলেন। এ সময় প্রায় ৯০০ শিক্ষার্থী, অভিভাবক ও অতিথিরা অনুষ্ঠানে অংশ নেন।

উল্লেখ্য, আলোহা বাংলাদেশ ২০০৬ সাল থেকে দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং বর্তমানে এর ৮১টি শাখায় ২২ হাজারের বেশি শিক্ষার্থী যুক্ত আছে। 


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫