গাইবান্ধায় ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

প্রকাশ: অক্টোবর ০৫, ২০২৪

বণিক বার্তা প্রতিনিধি, গাইবান্ধা

গাইবান্ধা সদর উপজেলার একটি সড়কের পাশের খাদ থেকে মোস্তাক আলী (৪৮) নামে এক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন থাকলেও এটি হত্যাকাণ্ড নাকি দুর্ঘটনা তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

শুক্রবার (৪ অক্টোবর) সকালে সদর উপজেলার গাইবান্ধা-দারিয়াপুর সড়কের কইমারা ব্রীজের কাছে একটি ইটভাটার পাশের খাদ থেকে স্থানীয়দের খবরে মরদেহ উদ্ধার করা হয়। মোস্তাক আলী খোলাহাটি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং উত্তর আনালেরতাড়ি গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাত ৮টার দিকে মোস্তাক আলী বাড়ি থেকে দারিয়াপুর বাজারের উদ্দেশ্যে বের হন। রাতে বাড়ি না ফেরায় পরদিন সকালে তার পরিবার কইমারা ব্রীজের কাছে মোটরসাইকেলসহ তার মরদেহ পড়ে থাকার খবর পায়। পরে স্বজনরা মরদেহ উদ্ধার করে এবং পুলিশে খবর দেয়। পুলিশ সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, নিহতের সঙ্গে জুয়েল মিয়া ও সোহেল রানা নামে আরো দুই ব্যক্তি ছিলেন। জুয়েল মিয়াকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সোহেল রানা সুস্থ আছেন। এ ঘটনায় কেউ বলছেন, এটি দুর্ঘটনা। আবার অনেকে শত্রুতার জেরে হত্যা বলে সন্দেহ করছেন।

গাইবান্ধা সদর থানার ওসি মো. মাসুদ রানা জানান, ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত করা যাচ্ছে না। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫