ফায়ার সার্ভিসের নতুন মহাপরিচালক মুহাম্মদ জাহেদ কামাল

প্রকাশ: অক্টোবর ০৩, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নতুন মহাপরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ জাহেদ কামাল। তিনি বিদায়ী মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিনের স্থলাভিষিক্ত হয়েছেন। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি।

বুধবার (২ অক্টোবর) এ উপলক্ষে ফায়ার সার্ভিস অধিদপ্তরের সম্মেলন কক্ষে বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ফায়ার সার্ভিসের পরিচালক, উপপরিচালক এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন বলেন, ‘উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া এবং আমি সর্বোচ্চ চেষ্টা করেছি ফায়ার সার্ভিসকে এগিয়ে নিতে।’

নবনিযুক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ জাহেদ কামাল ফায়ার সার্ভিসের শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে তার বক্তব্য শুরু করেন। তিনি বলেন, ‘ফায়ার সার্ভিসের মতো সেবাধর্মী প্রতিষ্ঠানে মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করতে পেরে আমি অত্যন্ত গর্বিত।’

জাহেদ কামাল বিদায়ী মহাপরিচালকের উন্নয়নমূলক কাজের প্রশংসা করেন এবং ফায়ার সার্ভিসকে আরো উন্নত ও জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫