এমটিবির প্রথম শাখা ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ: অক্টোবর ০২, ২০২৪

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসির (এমটিবি) দুই দিনব্যাপী প্রথম শাখা ব্যাংকিং সম্মেলন গত ১৩-১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে। ঢাকার সাভারে অবস্থিত ব্র্যাক সিডিএমে এ আয়োজনের উদ্বোধন করেন ব্যাংকের এমডি ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান। 

‘একসাথে, আমরা পারি’—এ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাংকের নেতৃত্ব এবং প্রধান স্টেকহোল্ডাররা এই সম্মেলনে একত্রিত হন ভবিষ্যৎ প্রবৃদ্ধির কৌশল নির্ধারণের লক্ষ্যে। এছাড়া গত আগস্টে ১ হাজার ৪০০ কোটি টাকার আমানত বৃদ্ধির সাফল্য এ সম্মেলনে উদযাপন করা হয়।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এমটিবির এএমডি ও গ্রুপ চিফ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, এএমডি ও সিবিও মো. খালিদ মাহমুদ খান এবং ডিএমডি গৌতম প্রসাদ দাস, রেইস উদ্দীন আহমদ, মো. বখতিয়ার হোসেন, শামসুল ইসলাম, উসমান রাশেদ মুয়ীন ও মো. শাফকাত হোসেন। এছাড়া ব্রাঞ্চ ব্যাংকিং ডিভিশনের প্রধান আব্দুল মান্নানসহ আঞ্চলিক প্রধান, শাখা ব্যবস্থাপক, উপশাখার ইনচার্জ ও করপোরেট হেড অফিসের বিভিন্ন বিভাগের প্রধানরা সম্মেলনে অংশ নেন।

এমটিবির প্রথম শাখা ব্যাংকিং সম্মেলন কৌশলগত অধিবেশনের আয়োজন করা হয়। যেখানে ব্যাংকের ভবিষ্যৎ প্রবৃদ্ধি এবং অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবেলার উপায়গুলো নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। এ সময় এমটিবির এমডি ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান কর্মীদের একতা ও সহযোগিতার ওপর গুরুত্বারোপ করেন। পাশাপাশি ‘একসাথে, আমরা পারি’ এই প্রতিপাদ্যের প্রতি এমটিবির প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।—বিজ্ঞপ্তি


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫