গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দ আইসিইউতে

প্রকাশ: অক্টোবর ০১, ২০২৪

ফিচার প্রতিবেদক

গুলিবিদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দ। ভুলবশত তার লাইসেন্স করা রিভলবার থেকে গুলিবিদ্ধ হন তিনি। নিজের রিভলবার লক না থাকায় গুলি বের হয়ে লাগে তাঁর হাঁটুতে। ঘটনাটি ঘটে আজ মঙ্গলবার (১ অক্টোবর) ভোর ৪টা ৪৫ নাগাদ। এখন আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন এই অভিনেতা।

মুম্বাই পুলিশের একজন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, দুর্ঘটনাবশত অভিনেতার পায়ে গুলি লাগে। ক্ষত কতটা গুরুতর তা এখনো পর্যন্ত জানা যায়নি। তবে সঙ্গে সঙ্গেই গোবিন্দকে তার বাড়ির কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা শুরু করেন চিকিৎসকেরা।

জানা গেছে, গোবিন্দর কাছে একটি লাইসেন্স করা বন্দুক আছে। বন্দুকটি তিনি তার কাছেই রাখেন। এই বলিউড তারকা সকাল পাঁচটা নাগাদ নাকি শুটিংয়ের জন্য বের হচ্ছিলেন। তখনই এ ঘটনা ঘটেছে।

গোবিন্দর ব্যবস্থাপক শশী সিনহা এএনআইকে বলেন, গোবিন্দ কলকাতায় যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন। এ সময় উনি ওনার লাইসেন্স করা বন্দুক আলমারিতে রাখছিলেন। তখন বন্দুক ওনার হাত থেকে পিছলে পড়ে যায়, আর গুলি বের হয়ে সোজা পায়ে গিয়ে লাগে। চিকিৎসক গোবিন্দর পা থেকে গুলি বের করেছেন। এখন তার অবস্থা স্থিতিশীল।

আরেকটি সূত্রে জানা গেছে, গোবিন্দর শরীর থেকে প্রচুর রক্তপাত হয়েছে। যন্ত্রণায় সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েছিলেন এই অভিনেতা। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোবিন্দকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫