ডিবি পুলিশের চরিত্রে মম

প্রকাশ: সেপ্টেম্বর ২৯, ২০২৪

ফিচার প্রতিবেদক

জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। দীর্ঘদিন ধরেই শোবিজের সঙ্গে আছেন। উপহার দিয়েছেন দর্শকপ্রিয় সিনেমা ও অসংখ্য নাটক। এখনো কাজ করে চলেছেন এ অভিনেত্রী। বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার পক্ষেও শুরু থেকেই সোচ্চার ছিলেন। প্রতিবাদস্বরূপ শিল্পী সংঘ থেকেও নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন। কারণ অভিনয়শিল্পী সংঘের নির্বাচিত কমিটি স্বৈরাচার হাসিনার পক্ষে অবস্থান নিয়েছিল। সবকিছু শেষে বর্তমানে মনোযোগ দিয়েছেন কাজে। শুটিং করছেন নাটকের।

সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন ‘রিমান্ড’ নামে নতুন একটি ধারাবাহিকে। এতে ডিবি পুলিশের ভূমিকায় দেখা যাবে তাকে। বর্তমান চলমান রাজনীতিই এ ধারাবাহিকের মূল বিষয়বস্তু। এটি রচনা ও পরিচালনা করছেন আশফাকুর রহমান।

এতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘রাজনীতি ঘিরে ধারাবাহিকটির গল্প। এরই মধ্যে আমরা বেশ কিছুদিন শুটিং করেছি। আশা করছি প্রচারে এলে দর্শকের খুব ভালো লাগবে।’

এদিকে দেশের একটি বেসরকারি টিভিতে প্রচার শুরু হয়েছে মম অভিনীত নতুন ধারাবাহিক ‘নীল ঘূর্ণি’। এটিতে অপূর্বর সঙ্গে জুটি বেঁধেছেন। নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। এছাড়া এ অভিনেত্রী ‘মাস্টার’ শিরোনামে একটি সিনেমার কাজ শেষ করেছেন।

মম অভিনয়ের পাশাপাশি মাঝেমধ্যে গান করেন। সম্প্রতি তার কণ্ঠে একটি রবীন্দ্রসংগীত প্রকাশ হয়েছে। গানটির জন্য বেশ প্রশংসা পাচ্ছেন এ অভিনেত্রী। শ্রোতারা পছন্দ করলে গানে মনোযোগী হবেন বলেও জানিয়েছেন মম।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫