টফিতে সরাসরি উপভোগ করা যাবে ভারত-বাংলাদেশ সিরিজ

প্রকাশ: সেপ্টেম্বর ২৩, ২০২৪

ভারত ও বাংলাদেশ ক্রিকেট সিরিজ এবার সরাসরি দেখা যাবে ডিজিটাল প্ল্যাটফর্ম টফিতে। সোমবার (২৩ সেপ্টেম্বর) বাংলালিংক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, সিরিজের টেস্ট ও টি-টোয়েন্টি ম্যাচগুলো প্রিমিয়াম কনটেন্ট হিসেবে টফিতে লাইভ স্ট্রিমিং হবে।

টফির ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, ‘ক্রিকেট আমাদের আবেগের বড় একটি অংশ। তাই খেলা চলাকালীন একটি মুহূর্তও যেন কেউ মিস না করেন, সেই সুযোগ দিতে আমরা টফিতে লাইভ স্ট্রিমিং চালু করেছি।’

যেকোনো ডিভাইস থেকে সিরিজের ম্যাচগুলো দেখতে বাংলালিংক ব্যবহারকারীরা ৫৬ টাকা দিয়ে ৭ দিনের মেয়াদে ২ জিবি ডাটা বা ১০৬ টাকা দিয়ে ৩০ দিনের মেয়াদে ৫ জিবি ডাটা প্যাকেজ কিনে টফিতে পুরো সিরিজ উপভোগ করতে পারবেন। 

অন্যদিকে, সাধারণ দর্শকরা বিকাশ, ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে ২০ টাকায় প্রতিদিন, ৫০ টাকায় সাপ্তাহিক এবং ৯৯ টাকায় মাসিক সাবস্ক্রিপশন নিতে পারবেন। এ প্যাকেজগুলো শুধুমাত্র ভারত-বাংলাদেশ সিরিজের জন্য প্রযোজ্য।

২৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া দ্বিতীয় টেস্টের সময় বিকাশ ব্যবহারকারীদের জন্য ক্যাশব্যাকের বিশেষ অফারও থাকছে।

উল্লেখ্য, ২০১৯ সালে চালু হওয়া টফি বর্তমানে বাংলাদেশের এক নাম্বার ভিডিও স্ট্রিমিং অ্যাপ। যেকোনো নেটওয়ার্ক থেকে অ্যাপটি ব্যবহার করা যায় এবং অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসে সহজেই দেখা যায়।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫