কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ: সেপ্টেম্বর ২০, ২০২৪

বণিক বার্তা প্রতিনিধি, কুমিল্লা

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালকসহ দুজন নিহত হয়েছেন। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ মেহেদী হাসান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকাগামী অজ্ঞাতনামা কাভার্ডভ্যান উপজেলার মিয়ার বাজার এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের ভাটপাড়া গ্রামের মাংস বিক্রেতা জাহাঙ্গীর মিয়ার ছেলে সিএনজিচালক রাশেদ খান (২৭) ও চট্টগ্রামের বাইজিদ খান থানার ওয়াজদিয়া মাদ্রাসা সংলগ্ন পূর্ব শহিদ নগর গ্রামের মৃত কাশেম সওদাগরের জামাতা মো. ইব্রাহিম।

মিয়াবাজার পুলিশ ফাঁড়ির ওসি রইস উদ্দিন জানান, শুক্রবার বিকাল আনুমানিক পাঁচটায় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান মিয়াবাজার এলাকায় দাঁড়িয়ে থাকা সিএনজির পেছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে গিয়ে আমরা কাউকে খুঁজে পাইনি। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে আহতদের স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লায় নিয়ে যাওয়ায় আহত-নিহতদের নাম-পরিচয় আমরা এখনো পাইনি।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫