‘হইচই’-এ আসছে পরীমণির ‘রঙিলা কিতাব’

প্রকাশ: সেপ্টেম্বর ২০, ২০২৪

ফিচার প্রতিবেদক

নানা কারণে বছরজুড়ে আলোচনায় থাকেন অভিনেত্রী পরীমণি। এরই মধ্যে গত বছরের ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে চলচ্চিত্র তারকা পরীমণি ও শরিফুল রাজের। গত বুধবার ডিভোর্সের বর্ষপূর্তি পালন করেছেন পরীমণি। এরই মধ্যে নতুন সিনেমার খবর দিলেন তিনি। আনুষ্ঠানিকভাবে ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন নতুন সিনেমার খবর। ‘রঙিলা কিতাব’ নামে একটি ওয়েব সিরিজে পরীমণি একজন গ্যাংস্টারের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। 

সন্তান হওয়ার পর দীর্ঘদিন কাজ থেকে বিরতিতে ছিলেন ‌এ চিত্রনায়িকা। গত বছরের শেষ দিক থেকে আবারো কাজে ফেরেন তিনি। সিনেমার পাশাপাশি বেছে নিলেন ওটিটি! আগামী অক্টোবরে মুক্তি পাবে পরীমণি অভিনীত ওটিটির সে কাঙ্ক্ষিত কনটেন্টটি!

১৮ সেপ্টেম্বর এক পোস্টার প্রকাশের মধ্য দিয়ে জানা গেল, তার বিপরীতে দেখা যাবে অভিনেতা মোস্তাফিজ নূর ইমরানকে, যাকে এর আগে ‘মহানগর’ ও ‘কাইজার’-এর মতো সিরিজে দেখা গেছে!

রঙিলা কিতাবের পোস্টার প্রকাশ করে হইচই জানিয়েছে, আগামী অক্টোবরেই সিরিজটি দেখা যাবে। সিরিজের ট্যাগ লাইনে বলা হয়েছে ‘রক্তে রাঙা প্রেমের কিসসা’! এর আগে রঙিলা কিতাব গত ৮ আগস্ট মুক্তির কথা থাকলেও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কারণে পরিস্থিতি খারাপ হওয়ায় মুক্তির সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসে নির্মাতা। 

কিংকর আহসানের উপন্যাস রঙিলা কিতাবের ছায়া অবলম্বনে সাত পর্বের সিরিজটি নির্মাণ করেছেন নির্মাতা অনম বিশ্বাস। যৌথভাবে সিরিজের চিত্রনাট্য লিখেছেন অনম ও আশরাফুল আলম শাওন। এর অন্যান্য চরিত্রে আছেন শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, জিয়াউল হক পলাশসহ আরো অনেকে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫