নাটোরের সিংড়ায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৬

প্রকাশ: সেপ্টেম্বর ১৯, ২০২৪

বণিক বার্তা প্রতিনিধি, নাটোর

সিংড়ায় গৃহবধূকে গণধর্ষণের অভিযাগে যুবদল নেতা নাজমুল মন্ডল (৩৬) সহ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নাজমুল মন্ডল চৌগ্রাম ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য চৌগ্রামের আব্দুল কুদ্দুস মন্ডলের ছেলে বলে জানা গেছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ধর্ষণের শিকার গৃহবধূর কাছ থেকে লিখিত অভিযাগ পেয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনায় গ্রেফতারকৃত যুবদল নেতা নাজমুল মন্ডলের আপন ছোট ভাই স্থানীয় বিএনপি কর্মী সাদ্দাম মন্ডলসহ আরো ২ জন পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত অন্যরা হল উপজেলার চৌগ্রাম ইউনিয়নের নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য গোপাল চন্দ্র সরকার (২২), একই গ্রামের শিপন আলীর ছেলে রাকিব (২২), মুকুল হাসানের ছেলে আব্দুল মমিন (২২), ডাহিয়া গ্রামের আবুল হাসানের ছেলে শহিদুল ইসলাম (৪২) গণধর্ষনের শিকার গৃহবধূর স্বামী বুদ্দু মোল্লা (৩৮)

পুলিশ সূত্র জানা যায়, মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে টায় ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী বুদ্দু মোল্লার সহযোগিতায় প্রথমে তাকে চৌগ্রামের শাহিদা বেগমের বাড়িতে ধর্ষণ করা হয়। পরে সেখান থেকে তুলে নিয়ে গিয়ে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের পাশে মাহিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে রাতভর গণধর্ষণ করে যুবদল নেতা নাজমুল আলী মন্ডল তার আপন ছোট ভাই সাদ্দাম মন্ডলসহ অভিযুক্তরা।

চৌগ্রাম ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কাদিরুল আলম লোমন বলেন, গ্রেফতারকৃত নাজমুল মন্ডল ইউনিয়ন যুবদলর আহ্বায়ক কমিটির সদস্য। তার গ্রেফতারের বিষয়টি তিনি শুনেছেন।

সিংড়া থানার উপ-পরিদর্শক আকবর আলী বলেন, এই ঘটনায় জনর বিরুদ্ধে গণধর্ষণ মামলা রুজু হয়েছে। এরই মধ্যে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫