গাজীপুরে সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষক নিহত

প্রকাশ: সেপ্টেম্বর ১৭, ২০২৪

বণিক বার্তা প্রতিনিধি, গাজীপুর

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিহত ও অপর দুজন আহত হয়েছেন। নিহত প্রধান শিক্ষকের নাম সিদ্দিকা বেগম (৪৮)। তিনি কাপাসিয়া উপজেলার মৌশাধামনা গ্রামের আতাউর রহমানের স্ত্রী। 

আহতরা হলেন ছিদ্দিকা বেগমের স্বামী আতাউর রহমান (৬০) ও অজ্ঞাত আরো এক জন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় গাজীপুর-কাপাসিয়া আঞ্চলিক সড়কের চরমার্তা মসজিদ সংলগ্ন স্থানে দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

কাপাসিয়া উপজেলা শিক্ষা অফিসার রমিতা ইসলাম জানান, মঙ্গলবার সকাল নয়টার দিকে সিদ্দিকা বেগম ও তার স্বামী মোটরসাইকেলযোগে গাজীপুর শহরের বাসা থেকে কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। গাজীপুর-কাপাসিয়া আঞ্চলিক সড়কের চরমার্তা এলাকায় পৌছলে সামনে থেকে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই মোটরসাইকেলে থাকা তিন আরোহী গুরুতর আহত হন। 

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিদ্দিকা বেগমকে মৃত ঘোষণা করেন।  তার স্বামী আহত আতাউর রহমান ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্মকর্তা মোহাম্মদ আবুল ফজল বলেন, সড়ক দুর্ঘটনায় একজন প্রধান শিক্ষকের মরদেহ আনা হয়। আরো দুজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ পাঠানো হয়েছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫