নতুন তিন সিনেমায় নাজিফা তুষি

প্রকাশ: সেপ্টেম্বর ১৬, ২০২৪

ফিচার প্রতিবেদক

একটি রিয়েলিটি শোর প্রথম রানার-আপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন এ প্রজন্মের অভিনেত্রী নাজিফা তুষি। মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তুষি। শুধু দেশে নয়, দেশের বাইরেও ঝড় তুলেছে তার অভিনীত সিনেমাটি। এমনকি বাংলাদেশ থেকে অস্কারের জন্যও পাঠানো হয়েছিল সিনেমাটি। 

নাটক ও মডেলিং দিয়ে শোবিজে পথচলা শুরু করলেও প্রথম সিনেমায়ই বাজিমাত করেছেন এ অভিনেত্রী। তারপর আর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি তুষিকে। ওই সময় বিভিন্ন অভিনয় কর্মশালা ও কোর্স করেছেন তিনি। প্রাচ্যনাটের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

তবে আগামী বছর তিনটি সিনেমায় দেখা যাবে তুষিকে। সম্প্রতি গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন অভিনেত্রী। তুষি জানান, তাকে আগামী বছর পর্দায় দেখা যাবে। একে একে তিনটি নতুন কাজ মুক্তি পাবে। আপাতত সে অপেক্ষায়ই থাকতে হবে। ভক্তদেরও অপেক্ষা করতে বললেন তিনি।

মেজবাউর রহমান সুমনের হাওয়ার পর অনেক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন নাজিফা তুষি। ভেবেচিন্তে ‘হ্যাঁ’ বলেছিলেন সিনেমার পরিচালক-প্রযোজককে। কিন্তু তারা কারা, সে বিষয়ে কিছুই বলেননি তিনি। তার কথায়, এখনই সিনেমা নিয়ে কোনো তথ্য দিতে পারব না। প্রযোজক-পরিচালকরা সময়মতো জানাবেন। অভিনেত্রীর কথায়, ‘সিনেমাটি নিয়ে কিছু বলা বারণ। এ কারণে কিছু খোলাসা করতেও পারছি না। আমিও হাঁপিয়ে উঠেছি। আমারও তো কাজের খবর জানাতে ইচ্ছা করে।’

ভক্তদের অপেক্ষা করার আহ্বান জানিয়ে তুষি বলেন, ‘একটি কাজ শেষ হয়েছে। কাজটি পছন্দের পরিচালকের সঙ্গে হয়েছে এবং ভালো হয়েছে। যার সঙ্গে কাজ করেছি, তিনি আমার পছন্দের। যে প্রসেসে কাজটা হয়েছে, এটা অনেকটা মেঘ না চাইতে বৃষ্টির মতো।’ 

এদিকে তুষিভক্তরাও তার নতুন সিনেমা দেখার জন্য মুখিয়ে রয়েছেন। তুষি অভিনীত হাওয়া সিনেমার পর তাকে নিয়ে দর্শকের মধ্যেও রয়েছে আগ্রহ। আগামী বছর তিনি যে তিনটি সিনেমা নিয়ে আসছেন, সেগুলো দর্শকের আশার প্রতিফলন ঘটাবে বলে মনে করেন নাজিফা তুষি।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫