মমর কণ্ঠে রবীন্দ্রসংগীত ‘তোমার খোলা হাওয়া’

প্রকাশ: সেপ্টেম্বর ১৬, ২০২৪

ফিচার প্রতিবেদক

অভিনেত্রী জাকিয়া বারি মমর অভিনয়ের পাশাপাশি গানের প্রতিও রয়েছে আবেগ ও ভালোবাসা। সে জায়গা থেকে সুযোগ পেলেই গান করেন এ অভিনেত্রী। এর আগে একটি নাটকের গানেও কণ্ঠ দিয়েছিলেন তিনি। গেয়েছিলেন কালজয়ী গান ‘একবার যদি কেউ ভালোবাসত’।

এবার মমর কণ্ঠে প্রকাশ হতে যাচ্ছে রবীন্দ্রসংগীত। গানের শিরোনাম ‘তোমার খোলা হাওয়া’। বেশ কিছুদিন আগেই গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। নির্মিত হয়েছে স্টুডিও ভার্সন ভিডিও। গানের সংগীতায়োজন করেছেন আহমেদ রাজীব। চলতি মাসেই একটি ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ হবে।

গানটি নিয়ে অভিনেত্রী জাকিয়া বারী মম উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘বেশ আগেই এ গানে কণ্ঠ দিয়েছিলাম। আমি মাঝে মাঝে গান করি। তবে এভাবে আয়োজন করে গাওয়া হয় না। রবীন্দ্রসংগীতটি প্রকাশ হতে যাচ্ছে শুনে ভালো লাগছে। আমিও আগ্রহ নিয়েই আছি শোনার জন্য।’

জানা গেছে, ২০ জন কণ্ঠশিল্পীর ২০টি নতুন মৌলিক গানের ভিডিও করেছেন নতুন অডিও ভিজুয়াল মিউজিক্যাল প্রজেক্ট ‘এনএইচটি মিউজিক বক্স’।

এ প্রজেক্টের মৌলিক গানগুলোর কথা, সুর ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ রাজীব। এ প্রজেক্টেই থাকছে মমর গাওয়া রবীন্দ্রসংগীতটি। এরই মধ্যে প্রজেক্টের আওতায় নির্মিত পাঁচটি গান প্রকাশ হয়েছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫