মঞ্চ মাতাচ্ছে লিংকিন পার্ক

প্রকাশ: সেপ্টেম্বর ১৩, ২০২৪

ফিচার ডেস্ক

জনপ্রিয় ব্যান্ড লিংকিন পার্ক নতুন ভোকাল নিয়েছে তা এখন পুরনো খবর। নতুন খবর হলো তারা এরই মধ্যে মঞ্চ মাতানো শুরু করেছে। এমিলি আর্মস্ট্রং এ ব্যান্ডের ভোকাল হিসেবে যুক্ত হয়েছেন এবং তার পরই বিশ্বের নানা প্রান্ত থেকে পেয়েছেন অভিনন্দন। যদিও অনেকের আপত্তি দেখা গেছে তাকে নিয়ে, তবে তা সাময়িক। এরই মধ্যে গত বুধবার লস অ্যাঞ্জেলেসের কিয়া ফোরামে একটি কনসার্ট হলো আর সেখানে পুরনো দিনের মতোই দর্শক গ্রহণ করেছে লিংকিন পার্ককে।

ফোরামের আয়োজনে ব্যান্ডটি তার নতুন লাইনআপ নিয়ে ৫০ মিনিট লাইভস্ট্রিম করেছে। লাইভ অডিয়েন্সের পাশাপাশি এটি স্ট্রিম করেও প্রচার করা হয়েছে। তবে টিজারে দেখানো হয়নি এমন ১০টি গানেও তারা পারফর্ম করেছে এবং এখন পর্যন্ত দেখা যাচ্ছে শ্রোতারা ইতিবাচক প্রতিক্রিয়াই দিয়েছেন।

এমিলি আর্মস্ট্রং এ ব্যান্ডে যুক্ত হওয়ায় লিংকিন পার্কের ভক্তরা দারুণ খুশি। তাদের এ খুশি ও সম্মতির প্রমাণ পাওয়া যায় ১৭ হাজার দর্শক উপস্থিতির এ ফোরাম কনসার্টে। তারা ক্রমাগত ব্যান্ডের সঙ্গে গলা মিলিয়ে গেয়েছেন এবং এর সঙ্গে সময়ে সময়ে চিৎকার করে তাদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

সাম্প্রতিক এ কনসার্টে নতুন কোনো গান আনা হয়নি। ব্যান্ডের প্রয়োজন মনে করেনি তা বোঝাই যাচ্ছে। লিংকিন পার্কের পুরনো ধাঁচেই তারা থাকার চেষ্টা করেছেন। 

সূত্র: ভ্যারাইটি 


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫