চরকিতে চলছে ‘ফরগেট মি নট’

প্রকাশ: সেপ্টেম্বর ০৭, ২০২৪

ফিচার প্রতিবেদক

চরকির অরিজিনাল ফিল্ম ‘ফরগেট মি নট’ এতে অর্থী চরিত্রে হাজির হয়েছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। থ্রিলারের বাইরে রোমান্টিক ঘরানার গল্প খুঁজছিলেন মেহজাবীন। প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদের চর্চিত গল্প নয় এমন একটু আলাদা।

এর মধ্যে নির্মাতা রবিউল আলম রবির কাছে ‘ফরগেট মি নট’-এর গল্প শোনেন। গল্পটা মনে ধরায় নাম লেখান সিরিজটিতে। বৃহস্পতিবার চরকিতে মুক্তি পায় সিরিজটি।

সিরিজটির গল্প এমন

ফাহিম বললেন, ‘‌আমি যদি কখনো হারায়া যাই কী করবা তুমি?’ অর্থীর উত্তর, ‘‌তুমি কি বিড়াল যে হারায়া যাবা?’ দুজনের মধ্যে দুষ্টুমি ছিল, ছিল রাগও। অর্থীর মাঝে মাঝেই মনে হতো ফাহিম তাদের সম্পর্ক নিয়ে সিরিয়াস না। একই কথা মনে হতো ফাহিমেরও।

ফাহিম–অর্থীর বোঝাপড়ার দিকটাও বেশ। এখানে অবশ্য অর্থীকেই এগিয়ে মনে হতে পারে। কারণ তাকে ফাহিমকে বলতে শোনা যায়, ‘‌রিলেশনশিপ শুরু হয় ভালোবাসা দিয়ে, বাট টিকে থাকে রেসপনসিবিলিটি দিয়ে। এমন শত–সহস্র ঘটনায়–কথায় এগিয়ে চলছিল তাদের সময়গুলো। কিন্তু আরো অনেক জীবনের মতো ফাহিম–অর্থীর জীবনেও আসে নতুন মোড়।

কী সেই মোড়, কী সেই টুইস্ট, জানতে চাইলে দেখতে হবে ভিশন প্রেজেন্টস চরকি অরিজিনাল ফিল্ম ‌ফরগেট মি নট। ৫ সেপ্টেম্বর রাত ৮টায় সিনেমাটি মুক্তি পেয়েছে দেশের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম চরকিতে।

ওয়েব ফিল্মটির অর্থী চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী, ফাহিম চরিত্রে আছেন ইয়াশ রোহান, ইরফান সাজ্জাদ অভিনয় করেছেন মর্তুজা চরিত্রে। নিজের চরিত্র নিয়ে ইয়াশ রোহান বলেন, ‘‌ফাহিম তার পছন্দের কাজ নিয়ে খুব উৎসাহী। সে তার ভালো লাগাকে গুরুত্ব দিতে চায়। কিন্তু একই সঙ্গে চরিত্রটির উদাসীনতাও আছে। ফলে বন্ধু,–স্বজন, মা, পছন্দের মানুষের সঙ্গে তার দূরত্ব তৈরি হয়। এ দূরত্ব তার জীবনের সমস্যা আরো বাড়িয়ে দেয় এবং এর থেকে সৃষ্ট সমস্যারও মুখোমুখি হতে হয় ফাহিমকে।’


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫