দীর্ঘ বিরতির পর আবারো মঞ্চে সেলেন ডিওন

প্রকাশ: জুলাই ২৭, ২০২৪

ফিচার ডেস্ক

টাইটানিকের সেই জনপ্রিয় গান ‘মাই হার্ট উইল গো অন’-এর গায়িকা সেলেন ডিওন। বিশ্বের অন্যতম শীর্ষ শিল্পীদের তালিকায় আছেন কানাডিয়ান এ গায়িকা। তবে দীর্ঘ, সফল ক্যারিয়ার থেকে নিয়েছিলেন লম্বা বিরতি। বেশ কয়েক বছরই সেলেনকে নতুন কোনো অ্যালবাম, গান এমনকি দেখা যায়নি কোনো স্টেজ শোতেও। তবে এবার সেলেন ভক্তদের অপেক্ষার পালা শেষ হচ্ছে বলেই ধারণা করা যাচ্ছে। এ বছরের অলিম্পিক গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যাবে দর্শকপ্রিয় এ গায়িকাকে। 

২০২২ সালের ডিসেম্বরে জটিল স্নায়ুরোগের কথা জনসম্মুখে এনেছিলেন গায়িকা নিজেই। এর পর থেকেই ছিলেন আড়ালে। তবে এ বছর অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে লেডি গাগাসহ বেশ কয়েকজন মার্কিন পপ তারকার সঙ্গে মঞ্চ মাতাতে প্যারিসে পৌঁছেছেন সেলেন। সূত্রমতে, গত সোমবারই তিনি প্যারিসের রয়েল মনকিউ হোটেলে পৌঁছেছেন বলে জানা গেছে।  

তবে বেশ গোপনীয়তার সঙ্গে বজায় রাখা হয়েছে সেলেনের পারফরম্যান্সের সব বিষয়। গত এপ্রিলে ভোগ ফ্রান্সের সঙ্গে একটি সাক্ষাৎকারে গায়িকা বলেন, ‘আমি আমার কাজ বেছে নিয়েছি, পুরো মন দিয়ে কাজ করব। আমার সঙ্গে মেডিকেল টিম থাকবে। সেরাটা দেয়ারই চেষ্টা করব আমি। আমার ইচ্ছা আবারো আইফেল টাওয়ার দেখব।’  

তিনি আরো জানিয়েছেন, অসুস্থতার প্রতিটি সময় তিনি চেষ্টা করেছেন প্রতিদিনই যেন আগের চেয়ে কিছুটা সাহসী হয়ে উঠতে পারেন। ‘চার বছর ধরেই নিজেকে বুঝিয়েছি, আমি আবারো কাজে ফিরতে তৈরি। যদিওবা আমি তখন তৈরি ছিলাম না’, বলেন সেলেন। 

সব বাধা পেরিয়ে এবার আইফেল টাওয়ারকে সামনে রেখেই গায়িকা সেলেন পারফর্ম করতে যাচ্ছেন। অলিম্পিকের এ আয়োজন প্রথমবারের মতো কোনো স্টেডিয়ামের বাইরে অনুষ্ঠিত হতে চলেছে। যেখানে প্রায় ৩৫ হাজার অভিনেতা, গায়িকা ও ড্যান্সার একত্রিত হয়ে পারফর্ম করবেন। তবে সেলেন কিন্তু অলিম্পিকে নতুন নন। তিনি সামার অলিম্পিক ১৯৯৬-এ ‘দ্য পাওয়ার অব দ্য ড্রিম’ গানটি গেয়ে পারফর্মও করেছিলেন, যা বিশ্বের প্রায় তিন কোটির বেশি মানুষ উপভোগ করেছে। 

সূত্র: ভ্যারাইটি 


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫