ইউক্রেনে লরি-মিনিবাসের সংঘর্ষে শিশুসহ নিহত ১৪

প্রকাশ: জুলাই ০৭, ২০২৪

বণিক বার্তা অনলাইন

‘ইউক্রেনে লরির সঙ্গে মিনিবাসের সংঘর্ষে ১৪ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে শিশুও রয়েছে। এছাড়া উভয় যানবাহনের দুজন ড্রাইভারও এ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। শনিবার স্থানীয় সময় বিকেল পৌনে চারটার দিকে রিভনে অঞ্চলের ভার্খিভ গ্রামের কাছে মর্মান্তিক এ ঘটনা ঘটে। খবর বিবিসি। 

প্রতিবেদনে বলা হয়েছে, ইউক্রেনের পশ্চিমাঞ্চলে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত হয়েছেন। দেশটির একজন ঊর্ধ্বতন আঞ্চলিক কর্মকর্তা জানিয়েছেন, চলমান গাড়িগুলোর মধ্যে একটি লরির ঢুকে যাওয়া এবং পরে একটি মিনিবাসের সঙ্গে সংঘর্ষের ফলে এ প্রাণহানির ঘটনা ঘটেছে। 

কর্মকর্তারা জানিয়েছেন, একজন ছয় বছর বয়সী শিশুসহ ১২ জন যাত্রী এবং দুই চালক নিহত হয়েছেন এবং একজন নারী গুরুতর আহত হলেও বেঁচে গেছেন। এ ঘটনায় ফৌজদারি কার্যক্রম শুরু হয়েছে।কী কারণে এ দুর্ঘটনা ঘটেছে তাও খতিয়ে দেখা হচ্ছে।

ইউক্রেনের জরুরি মন্ত্রণালয়ের পোস্ট করা ছবিতে একটি মাঠের মধ্যে গাড়ির ধ্বংসাবশেষ এবং শিশুর খেলনা মাটিতে পড়ে থাকতে দেখা গেছে। ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি তার সন্ধ্যার ভিডিও ভাষণেও এ দুর্ঘটনার কথা উল্লেখ করেছেন এবং যারা মারা গেছেন তাদের প্রিয়জনদের প্রতি সমবেদনা জানিয়েছেন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫