বাংলাদেশে ডেসপিকেবল মি ফোর

প্রকাশ: জুলাই ০৩, ২০২৪

ফিচার ডেস্ক

যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের সিনেমা হলে একই দিনে মুক্তি পেল ‘ডেসপিকেবল মি ফোর’। এটি আজ বাংলাদেশে মুক্তি পেয়েছে স্টার সিনেপ্লেক্সের সব কটি হলে। ইউনিভার্সেল পিকচার্সের পরিবেশনায় সিনেমাটি পরিচালনা করেছেন ক্রিস রেনড। ডেসপিকেবল মির মূল চরিত্র গ্রু-এর কণ্ঠ দিয়েছেন স্টিভ ক্যারেল।

অ্যানিমেডেটড কমেডি ডেসপিকেবল মি। বিশ্বে এ সিনেমা দারুণ জনপ্রিয়। এ সিরিজের নতুন কিস্তি এল বেশ কিছুদিন সময় নিয়ে। সিনেমার বিভিন্ন চরিত্রে কণ্ঠ দিয়েছেন ক্রিস্টেন উইগ, মিরান্ডা কসগ্রোভ, স্টিভ কুগান, ক্রিস রিনাউড, ডানা গাইয়ের ও পিয়েরে কফিন।

সিরিজের প্রথম সিনেমাটি মুক্তি পায় ২০১০ সালে। ২০১৩ সালে দ্বিতীয় ও ২০১৭ সালে মুক্তি পায় সিরিজের তৃতীয় সিনেমাটি। সাত বছর পর নির্মাতারা আনলেন সিরিজের চতুর্থ সিনেমা। একটু সময় নিলেন তারা। তবে জনপ্রিয়তা এখনো অক্ষুন্ন। মুক্তির দ্বিতীয় দিনেই ইউনিভার্সেল পিকচার্সের ইউটিউব চ্যানেলে ট্রেলারটি দেখে ফেলেছে দেড় মিলিয়নেরও বেশি দর্শক।

আগের সিনেমার কাহিনী অনুসারে, তিন পালক মেয়ে ও স্ত্রীকে নিয়ে সুখে দিন কাটাচ্ছিল গ্রু। অ্যান্টি ভিলেন লিগে একটি চাকরিও নিয়েছিল সে। মাঝে মধ্যে স্বামী-স্ত্রী একসঙ্গে অন্যান্য ক্ষতিকর ভিলেনদের প্রতিরোধের মিশনে নামে তারা। স্বামী গ্রু ও স্ত্রী লুসির কোড নাম দেওয়া হয় গ্রুসি। এর পরের গল্প নিয়েই নতুন সিনেমাটি।



সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫