আবারো জুটি হলেন ফাওয়াদ খান-সানাম সাঈদ

প্রকাশ: জুলাই ০২, ২০২৪

ফিচার ডেস্ক

অবশেষে দর্শকের বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘বারজাখ’ শুরু হতে চলেছে। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় নাটকের স্থিরচিত্র ও পোস্টার দেখা গিয়েছিল। অবশেষে বহুল প্রত্যাশিত নতুন ওয়েব সিরিজ বারজাখের ট্রেলার মুক্তি পেয়েছে। পরিচালক অসীম আব্বাসির বারজাখের মধ্য দিয়ে দীর্ঘ সময় পর জুটি বেঁধেছেন অভিনেতা ফাওয়াদ খান ও সানাম সাঈদ। এর আগে ২০১২ সালের টেলিভিশনের হিট শো ‘জিন্দেগি গুলজার হ্যায়’-তে দেখা গিয়েছিল তাদের। দীর্ঘ সময় পর দর্শকপ্রিয় এ জুটিকে আবারো পর্দায় হাজির করছেন নির্মাতা অসীম।

ভক্তদের মধ্যে কৌতূহল তৈরি করেছে বারজাখের ট্রেলারটি। কারণ সিরিজের গল্প তৈরি হয়েছে প্রেম ও পরকালের নানা গল্প ও কাহিনী নিয়ে। সিরিজের নির্মাতাদের দ্বারা শেয়ার করা অফিশিয়াল প্রেস রিলিজ অনুসারে, বারজাখে একজন ৭৬ বছর বয়সী বৃদ্ধ ব্যক্তির যিনি তার থেকে দূরে থাকা সন্তান ও নাতি-নাতনিদের আমন্ত্রণ দিয়েছেন নিজ বাড়িতে আসতে। সেখানে একটি অসাধারণ ও অপ্রচলিত ঘটনাকে তিনি উদযাপন করতেই তাদের আসতে বলেন। একটি বিবাহের অনুষ্ঠান ও যেখানে দেখা যাবে কিছু ভৌতিক ঘটনা। এমন কিছু রোমাঞ্চকর গল্প নিয়েই বারজাখ সিরিজ। গল্পের বেশকিছু আবেগময় বিষয়ও দর্শকের জীবনের রহস্য, মৃত্যুর পর কী হয় এবং প্রেমের গভীর অনুভূতি সম্পর্কে ভাবিয়ে তুলবে- এমনটাই প্রত্যাশা রয়েছে।

সিরিজটি পাকিস্তানের গিলগিট-বাল্টিস্তান এলাকার একটি পাহাড়ি উপত্যকা সুরম্য হুনজার পটভূমিজুড়ে শুটিং হয়েছে। সে জায়গার সৌন্দর্য সিরিজের গল্পকে আরো জীবন্ত করে তুলেছে।"ফাওয়াদ খান ও সানাম সাঈদ ছাড়াও ছয় পর্বের সিরিজটিতে সালমান শহীদ, এম. ফাওয়াদ খান, ইমান সুলেমান, খুশহাল খান, ফাইজা গিলানি, আনিকা জুলফিকার, ফ্রাঙ্কো গিস্তিসহ বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীকে দেখা যাবে। ছয় পর্বের এ সিরিজ প্রযোজনা করেছেন ওয়াকাস হাসান ও শৈলজা কেজরিওয়াল, যা ওটিটি প্লাটটফর্ম জি-গ্লোবালের মাধ্যমে ভারতীয় উপমহাদেশের দেশগুলো উপভোগ করতে পারবে। এছাড়া সিরিজটি মুক্তি পাবে জিন্দেগি নামের ইউটিউব চ্যানেল এবং জি-গ্লোবাল চ্যানেলে। ১৯ জুলাই বিশ্বব্যাপী স্ট্রিম করবে বারজাখ।

সূত্র: ইয়ন


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫