সুপারম্যান রূপে প্রশংসা পাচ্ছেন ডেভিড কোরেন্সওয়েট

প্রকাশ: জুন ২৯, ২০২৪

ফিচার ডেস্ক

জেমস গান নতুন করে নির্মাণ করছেন ‘সুপারম্যান’। নাম ভূমিকায় আছেন ডেভিড কোরেন্সওয়েট। বেশ কিছুদিন ধরেই চলছে সুপারম্যানের শুটিং। তবে এবার অভিনেতা ডেভিড কোরেন্সওয়েটের সুপারম্যানের পোশাক পরিহিত একটি ছবি ছড়িয়ে পড়েছে। এ নিয়ে ভক্তদের মধ্যে তৈরি হয়েছে কৌতূহল। ফাঁস হওয়া ছবিতে দেখা গেছে, ডেভিড কোরেন্সওয়েটকে বেশ শক্ত করে ধরে সামরিক বাহিনী গ্রেফতার করে নিয়ে যাচ্ছে। এছাড়া কয়েকদিন আগে আরো কিছু ছবি প্রকাশ হয়েছিল। সুপারম্যানের ভক্তরা কোরেন্সওয়েটকে পছন্দ করেছেন এ চরিত্রে। 

ছবিটি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর পরই এ চলচ্চিত্র নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। কারণ সুপারম্যান হিসেবে দর্শকের পছন্দসই হয়ে উঠেছেন ডেভিড। ছবিটিতে ডেভিডকে দেখা গেছে, তার হাত পিঠে বেঁধে সেনাবাহিনী মেট্রোপলিস সিটি হল নামে পরিচিত একটি ভবনে তাকে নিয়ে যাচ্ছে।

এছাড়া ভক্তরা সুপারম্যানের ঠিক পেছনে একজন রহস্যময় ব্যক্তিকেও লক্ষ্য করেছেন, যার পোশাক ছিল সম্পূর্ণ কালো রঙেয়ের এবং পোশাকে একটি বড়  অক্ষরও লেখা রয়েছে। অনেকেই অনুমান করেছেন  দ্বারা আল্ট্রাম্যান বোঝানো হয়েছে। ক্লার্ক কেন্টের ‘আর্থ-৩’-এ খল চরিত্রের মতো কেউ একজন হতে পারে। আবার অনেক ভক্তের অনুমান মুখোশধারী ব্যক্তিটি ইউলিসিস বা নীল কুইন হতে পারে, যিনি সুপারম্যানের বিরুদ্ধে সামরিক বাহিনীর সঙ্গে কাজ করছেন। সে যাই হোক, এ সবই দর্শকের ধারণা মাত্র। কারণ সুপারম্যানের গল্পে অফিশিয়ালভাবে কোনো খলনায়ক শব্দ নেই।

তবে আরো একজন ভক্ত সুপারম্যান শুটিংয়ের এ ফাঁস হওয়া ছবির সঙ্গে জ্যাক স্নাইডারের ২০১৬ সালের চলচ্চিত্র ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’-এর একটি কাল্পনিক দৃশ্যের তুলনা করেছেন। 

এবার সুপারম্যান সিনেমায় ডেভিডের সঙ্গে, রাচেল ব্রসনাহান ও নিকোলাস হোল্ট, লোইস লেন ও লেক্স লুথরকেও দেখা যাবে। ওয়ার্নার ব্রোস নির্মিত চলচ্চিত্রটি ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্সের একটি অংশ। সুপারম্যান পর্দায় আসবে ২০২৫ সালের ১১ জুলাই। 

সূত্র ও ছবি: ইয়ন


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫