পাবনায় পদ্মায় ডুবে তিনজনের মৃত্যু

প্রকাশ: জুন ২৫, ২০২৪

বণিক বার্তা প্রতিনিধি, পাবনা

পদ্মা নদীতে গোসলে নেমে দুই ভাইসহ তিনজনের মৃত্যু হয়েছে। জীবিত উদ্ধার করা হয়েছে আরো একজনকে। গতকাল দুপুরে সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের ভাদুরিয়া ডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো—নতুন গোহাইবাড়ি এলাকার আলাল প্রামাণিকের দুই ছেলে নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র ছাব্বির হোসেন (১৪) ও গোহাইল বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র সিয়াম হোসেন (১০) এবং আটঘরিয়াপাড়ার ইসলাম সরদারের ছেলে কাঁচিপাড়া প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র নূর হোসেন (১০)।

স্থানীয়রা জানান, বেলা ১টার দিকে বাড়ির পাশের একটি আমগাছের সঙ্গে কয়েকজন আর্জেন্টিনার পতাকা টানাচ্ছিল। গরমের সময় পতাকা টানাতে নিষেধ করা হলে তখন তারা গাছ থেকে নেমে বাড়ি থেকে গামছা নিয়ে চারজন একসঙ্গে পদ্মা নদীতে গোসল করতে যায়। স্থানীয়রা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একজনকে জীবিত উদ্ধার করলেও অন্য তিনজনকে মৃত অবস্থায় পাওয়া যায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী জানান, একসঙ্গে গোসলে নেমে তিনজনের মৃত্যুর বিষয়টি বেদনাদায়ক। এখন নদীতে পানি বৃদ্ধি পাচ্ছে। অভিভাবকদের নিজ সন্তানদের দেখে রাখার পরামর্শ দেন তিনি।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫