মুন্সিগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

প্রকাশ: জুন ২২, ২০২৪

বণিক বার্তা প্রতিনিধি, মুন্সিগঞ্জ

ঢাকা-বান্দুরা সড়কের মুন্সিগঞ্জের সিরাজদিখানে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৪ জন।

শনিবার (২২ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ-নবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকার খারশুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন সিএনজিযাত্রী শেখ আব্দুর রহমান ও মোহাম্মদ শাহীন মিয়া। তাদের বাড়ি ঢাকা জেলার দোহার এলাকায় বলে পুলিশ জানিয়েছে।

অন্যদিকে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নবাবগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে সিরাজদিখান উপজেলার খারশুর এলাকায় নবাবগঞ্জগামী একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।৷এতে সিএনজিতে থাকা দুজন গুরুতর আহতসহ ৬ জন আহত হয়।

পরে তাদের উদ্ধার করে ঘটনাস্থলের পাশে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে দুজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বণিক বার্তাকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজাহিদুল ইসলাম। তিনি জানান, দুর্ঘটনার পর নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পাশে থাকায় আহতদের সেখানে নিয়ে যাওয়া হয়। সেখানে দুজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি পুলিশ হেফাজতে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানিয়েছেন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫