কুষ্টিয়া বহল বাড়িয়া স্কুলে এসএসসি ৯৯ ব্যাচের পুনর্মিলনী

প্রকাশ: জুন ২১, ২০২৪

কুষ্টিয়া বহল বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ১৯৯৯ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রুহুল কে সাগরের (মিলন) সভাপতিত্বে অনুষ্ঠিত পুনর্মিলনী অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক প্রধান শিক্ষক মো. আনছারুজ্জামানকে বিশেষ সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের এসএসসি ১৯৯৯ ব্যাচের শিক্ষার্থী ও তাদের পরিবার পরিজনরা অংশ নেন।

উদ্বোধনের আগে ৯৯ ব্যাচের শিক্ষার্থী প্রয়াত শিক্ষক ও সহপাঠীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।পরে মিলনমেলায় অংশ নেয়া সাবেক শিক্ষার্থীদের উপহার হিসেবে ব্যাগ দেয়া হয়। আয়োজন করা হয় শোভাযাত্রা ও প্রীতিভোজের। এছাড়া বালিশ খেলা, চেয়ার খেলা, হাড়ি ভাঙা খেলাসহ বিভিন্ন শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

দেশের বিভিন্নভাবে কর্মক্ষেত্রে অবদান রাখায় সম্মাননা পান রুহুল কে সাগর (মিলন), সালমা আক্তার ও সোহেল রানা। সম্মাননা দেয়া হয় ৯৯ ব্যাচের সব শিক্ষককে। এছাড়া বর্তমান প্রধান শিক্ষক ইকবাল হোসেন ডাবলু, অবসরপ্রাপ্ত ওসমান গনি, অবসরপ্রাপ্ত ইয়াসিন আলী খান, অবসরপ্রাপ্ত নজরুল ইসলাম মানিক, মোহাম্মদ সারোয়ার হোসেন, মোহাম্মদ রেজাউল ইসলাম, মো. তাজ উদ্দিন, মোহাম্মদ চয়ন উদ্দিন, মোহাম্মদ খাইরুল ইসলামকেও সম্মাননা দেয়া হয়। - বিজ্ঞপ্তি



সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫