সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ৯

প্রকাশ: জুন ১৫, ২০২৪

বণিক বার্তা ডেস্ক

দেশের পাঁচ জেলায় গতকাল সড়ক দুর্ঘটনায় নয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে প্রাণ গেছে তিনজনের। একই জেলার মির্জাপুরে একজনের মৃত্যু হয়েছে মোটরসাইকেল দুর্ঘটনায়। শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে বরিশালের বাকেরগঞ্জে। চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেছে এক মোটরসাইকেল চালকের। এছাড়া কুমিল্লার চৌদ্দগ্রাম ও নড়াইলের হাওয়াইখালী সেতু এলাকায় মৃত্যু হয়েছে দুজনের। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত—

টাঙ্গাইল: বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে কা‌লিহাতীতে টাঙ্গাইল-ময়মন‌সিংহ আঞ্চ‌লিক মহাসড়কে প্রাইভেট কার ও ট্রাকের মুখোমু‌খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় দুজনের। একজনের মৃত্যু হয় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর মো. সাজেদুর রহমান বণিক বার্তাকে হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন জামালপুর সদর উপজেলার কালচারাল অফিসার আব্দুল্লাহ আল মামুনের ছেলে আব্দুল্লাহ আল অক্ষর (৬) ও তার নানি শাশুড়ি হুসনে আরা (৬৮) এবং তাদের বহনকারী প্রাইভেট কারের চালক আবুল হোসেন (৩৩)।

এদিকে গতকাল সকালে মির্জাপুরের নাটিয়াপাড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. নুরুজ্জামান নামে এক ব্যক্তির মৃত্যু হয়। নুরুজ্জামানের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলায়। তিনি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পেছন থেকে একটি গাড়ি ধাক্কা দিলে মৃত্যু হয় তার। বরিশাল: বাকেরগঞ্জের বাখরকাঠি এলাকায় বরিশাল-কুয়াকাটা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়। তারা হলেন বাকেরগঞ্জের চরাদী এলাকার থ্রি-হুইলার চালক মো. সাইদুল ইসলাম (৪০) ও চার বছরের শিশু জায়ান। নিহত জায়ান বাগদিয়া এলাকার মেজবাহ উদ্দিনের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ : কল্যাণপুর এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জাহিদ হাসান (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। তিনি নাচোল উপজেলার নেজামপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে। গতকাল দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যাণপুর এলাকার ফকল্যান্ড মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

নড়াইল: হাওয়াইখালী সেতু এলাকায় নড়াইল-ঢাকা মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নাঈম শেখ (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়। পুলিশ জানায়, গতকাল সকালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নাঈম মারা যায়। সে কাশিপুর ইউনিয়নের ঈশানগাতী গ্রামের ওহিদ শেখের ছেলে। 

কুমিল্লা: চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ড ভ্যানের চালক বাহাদুর মিয়া (৩২) নিহত হন। গতকাল সকালে আমানগন্ডা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাহাদুর মিয়া নোয়াখালীর সুবর্ণপুর উপজেলার চরভাঙ্গা গ্রামের মৃত মিরাজ মিয়ার ছেলে। 

মুন্সিগঞ্জ: শ্রীনগর উপজেলার কেয়টচিড়ায় ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে এলাকায় গতকাল ভোরে অ্যাম্বুলেন্স, প্রাইভেট কার ও পিকআপের সংঘর্ষ হয়। এতে আহত হন প্রায় আটজন। হাঁসাড়া হাইওয়ে পুলিশের ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ এ তথ্য জানিয়েছেন। 


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫