ইনফ্লুয়েন্সার এজেন্সি নিয়ে এসেছে এশিয়াটিক ৩৬০

প্রকাশ: জুন ০৬, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

দেশে দিনদিন বাড়ছে ইনফ্লুয়েন্সারদের সংখ্যা। পণ্যের প্রসার কিংবা বিজ্ঞাপনে ইনফ্লুয়েন্সাররা নিজেদের মতো করেই মন্তব্য করছেন। ফলে গ্রাহকরা সঠিক তথ্য জানা থেকে বঞ্চিত হচ্ছেন। গ্রাহকদেরকে সঠিক তথ্য দিতে নির্দিষ্ট বিষয়ে বিশেষজ্ঞ ইনফ্লুয়েন্সার দিয়ে প্রচারণা চালাতে স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড নামে নতুন এজেন্সি নিয়ে এসেছে এশিয়াটিক ৩৬০।

বৃহস্পতিবার (৬ জুন) রাজধানীর আলোকি কনভেনশন সেন্টারে এ কমিউনিকেশন এজেন্সির উদ্বোধন করেন সাবেক সংষ্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। তিনি একই সাথে প্রতিষ্ঠানটির চেয়ারম্যানও।

আসাদুজ্জামান বলেন, ব্র্যান্ড এবং ইনফ্লুয়েন্সারদের মধ্যে সুনির্দিষ্ট ও সুসংগঠিত সম্পর্ক গড়ে তুলতে সহযোগিতা করবে স্ট্যাকমিস্ট। গ্রাহককে গুছিয়ে সঠিক তথ্য দিতে কাজ করে যাবে স্ট্যাকমিস্ট।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্ট্যাকমিস্টের ব্যবস্থাপনা পরিচালক মোর্শেদ আলম, প্রধান নির্বাহী কর্মকর্তা তাসনুভা আহমেদ টিনা ও পরিচালক ইরেশ যাকের।

তারা বলেন, স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড, ইনফ্লুয়েন্সার মার্কেটিং ক্ষেত্রে সংগঠিত ও কার্যকর একটি প্ল্যাটফর্ম তৈরি করার লক্ষ্যে সংগঠিত হয়েছে। এই নতুন উদ্যোগটি ব্র্যান্ড ও ইনফ্লুয়েন্সারদের জন্য সৃষ্টিশীল সমাধান ও কৌশল প্রদান করবে যা ডিজিটাল স্পেসে ব্র্যান্ডের দর্শকপ্রিয়তা আরো বৃদ্ধি করবে। ব্র্যান্ড ও ইনফ্লুয়েন্সারদের মধ্যে সেতুবন্ধন তৈরি করা এবং উভয় পক্ষের মধ্যে সহযোগিতা ও সমন্বয় বৃদ্ধির জন্য আরো কার্যকর এবং প্রভাবশালী ভূমিকা পালন করতেই যাত্রা শুরু করেছে স্ট্যাকমিস্ট।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫