‘‌বাধ্য হয়েই’ সফর বাতিল করলেন জেনিফার লোপেজ

প্রকাশ: জুন ০২, ২০২৪

ফিচার ডেস্ক

২০২৪ সালের গ্রীষ্মকালীন সফর বাতিল করলেন মার্কিন অভিনেত্রী ও সংগীত তারকা জেনিফার লোপেজ। নিজের অফিশিয়াল সফরের পেজ থেকে সম্প্রতি তিনি জানিয়েছেন, ‘সবাইকে আশাহত করার কারণে আমি দুঃখিত। অনেকটা বাধ্য হয়েই সিদ্ধান্তটা নিতে হচ্ছে। প্রতিশ্রুতি দিচ্ছি, খুব শিগগির ফিরে আসব আপনাদের সঙ্গে। ফের মুখোমুখি হব। আমি আপনাদের সবাইকে ভালোবাসি।’ এদিকে তার সফর প্রতিনিধিরা বলেছেন, ‘জেনিফারের এখন কিছুটা সময় দরকার তার সন্তান, পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে কাটানোর জন্য।’

গত মার্চে লোপেজ ট্যুর ক্যানসেল করেছিলেন। এপ্রিলে ঘোষণা করা হয়, তিনি নতুন সফরের জন্য তৈরি হচ্ছেন। সফরের নাম ‘দিজ ইজ মি... নাউ’। মূলত এটা চলতি বছরে মুক্তি পাওয়ার পর বড় কোনো ঘোষণা ছিল। সর্বশেষ তার স্টুডিও অ্যালবাম ‘একেএ’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। তারপর ১০ বছরের বিরতির পর নবম স্টুডিও অ্যালবাম ‘দিজ ইজ মি...নাউ’ মুক্তি পায় গত ১৬ ফেব্রুয়ারি। ২০২২ সালের আগস্টে শুরু হওয়া অ্যালবামটির রেকর্ড শেষ হয়েছিল গত বছরের ২৯ জুন। অ্যালবামটি নিয়ে লোপেজের ভক্ত-সমর্থকদের ব্যাপক প্রত্যাশা থাকলেও শেষ পর্যন্ত এটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়। গত মাসে বিলবোর্ড হট হান্ড্রেডে অ্যালবামটি ছিল ৩৮ নম্বরে। অনেক বিশ্লেষক মনে করছেন, অ্যালবামের এমন ব্যর্থতার কারণেই সাতটি কানসার্ট বাতিল করেছেন লোপেজ। তবে কেউ কেউ মনে করছেন, ব্যক্তিগত জীবনে চলমান টানাপড়েনের কারণে সফর বাতিল করেছেন তিনি। 

অ্যালবামের নামে গায়িকার ‘দিজ ইজ মি...নাউ’ কনসার্ট ট্যুর শুরু হওয়ার কথা ছিল ২৬ জুন। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার অরল্যান্ডোয় শুরু হয়ে ৩১ আগস্ট কনসার্টটি শেষ হওয়ার কথা ছিল। মাঝে কানাডায় কয়েকটি শো রাখা হয়েছে। বাতিল হওয়ায় যারা টিকিট কিনে ফেলেছে, তাদের টিকিটের মূল্য ফেরত দেয়া হবে। যারা টিকিটমাস্টারের কাছ থেকে কিনেছে, তারা সেখানেই ফেরত পাবে। তবে যারা তৃতীয় কোনো পক্ষ থেকে টিকিট কিনেছে, তাদের সরাসরি যোগাযোগ করতে হবে বিস্তারিত তথ্যসহ। 

লোপেজ বর্তমানে তার নতুন সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত। গত সপ্তাহে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া সিমু লিওয়ের সঙ্গে করা তার সিনেমার নাম ‘অ্যাটলাস’। চলতি বছর ‘ব্ল্যাক কি’ও বাতিল করেছে তাদের উত্তর আমেরিকা সফর। 

সূত্র: ডেডলাইন


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫