দুই জেলায় সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি

প্রকাশ: জুন ০১, ২০২৪

বণিক বার্তা প্রতিনিধি I ব্রাহ্মণবাড়িয়া ও গাজীপুর

ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এছাড়া গাজীপুরে প্রাইভেট কারের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। গতকাল বিভিন্ন সময় এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

কুমিল্লা রিজিয়নের খাটিহাতা হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক মৃণাল কান্তি জানান, গতকাল বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিশ্বরোড থেকে ছেড়ে আসে একটি সিএনজিচালিত অটোরিকশা। ঘাটুরা পল্লী বিদ্যুৎ এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক আসা একটি পিকআপ অটোরিকশাটিকে চাপা দেয়। এ সময় পেছন দিক থেকে আরো একটি অটোরিকশা নিয়ন্ত্রণ হারালে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে দুজন নিহত হন। আহত হয়েছেন অটোরিকশার আরো তিন যাত্রী।

নিহতরা হলেন সদর উপজেলার বুধল ইউনিয়নের চান্দিয়ারা গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে মিথুন মিয়া (২৮) ও একই ইউনিয়নের সুতিয়ারা গ্রামের নুরুল ইসলামের ছেলে শামসু মিয়া (২৪)। আহতরা হলেন সুতিয়ারা গ্রামের ইকরাম (১০), মেড্ডার সিএনজিচালক এমরান (২৮) ও মনির (৩০)। তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে গাজীপুরের শ্রীপুরে প্রাইভেট কারের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে মাহমুদুজ্জামান মল্লিক লিমন (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা অন্য এক যুবক আহত হন। গতকাল বেলা সাড়ে ১১টায় উপজেলার বরমী-কাওরাইদ সড়কের ত্রিমোহনীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহমুদুজ্জামান শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বাপ্তা গ্রামের সেনাসদস্য হালিম মল্লিকের ছেলে। তিনি টঙ্গীতে বাটা সু কোম্পানিতে চাকরি করতেন। আহত মোস্তাক আহমেদ ইমন (২২) একই গ্রামের মনিরুজ্জামানের ছেলে। তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহতের প্রতিবেশী মিজানুর রহমান মল্লিক জানান, লিমন ও ইমন ত্রিমোহনী বাজার থেকে মোটরসাইকেলে বাপ্তা গ্রামে তাদের বাড়িতে ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার সামনে থাকা ট্রাককে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। মোটরসাইকেলটি সড়কে পড়ে গেলে প্রাইভেট কারের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই লিমন মারা যান। আহত হন তার বন্ধু ইমন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫