লঙ্কা প্রিমিয়ার লিগ

ফিক্সিং সন্দেহে মুস্তাফিজদের ফ্র্যাঞ্চাইজি মালিক গ্রেফতার, চুক্তি বাতিল

প্রকাশ: মে ২৩, ২০২৪

বণিক বার্তা অনলাইন

ফিক্সিং সন্দেহে লংকা প্রিমিয়ার লিগের অন্যতম ফ্র্যাঞ্চাইজি ডাম্বুলা থান্ডার্সের মালিক রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সময় বুধবার কলম্বো থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে চুক্তি বাতিল করেছে লংকা প্রিমিয়ার লিগ (এলপিএল)। টি-টোয়েন্টি লিগটিতে এবার খেলার কথা ছিল বাংলাদেশ পেসার মুস্তাফিজুর রহমানের। খবর ইএসপিএন ও ক্রিকইনফো। 

লংকান সংবাদমাধ্যমগুলো বলছে, কলম্বোতে দুবাইয়ের উদ্দেশে বিমানে ওঠার সময় তামিমকে গ্রেফতার করে শ্রীলংকার পুলিশ। লংকা প্রিমিয়ার লিগে দুর্নীতির সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে আদালতের নির্দেশে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক। ফিক্সিংয়ের ঘটনা আরো তদন্তের জন্য তাকে রিমান্ডে রাখা হবে ৩১ মে পর্যন্ত। টুর্নামেন্ট শুরুর চার বছরের মাথায় এবারই প্রথম কোনো কর্মকর্তা গ্রেফতার হয়েছেন।

উল্লেখ্য, এ ফ্র্যাঞ্চাইজিটি কিছুদিন আগে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে সরাসরি দলে ভিড়িয়েছে। গতকাল নিলামে ২৪জন খেলোয়াড়ও কিনেছে তারা। ব্যয় করেছে ৪ লাখ ৫০ হাজার ডলার! যেখানে তাদের সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড়টি ছিলেন আফগান অলরাউন্ডার করিম জানাত।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫