আগামী জুনে চার জেলায় দুদকের গণশুনানি

প্রকাশ: মে ১৮, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

আগামী জুনে চার জেলায় গণশুনানির আয়োজন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সম্প্রতি দুদকের মহাপরিচালক (প্রতিরোধ) মো. আক্তার হোসেন স্বাক্ষরিত এক চিঠির সূত্রে এ তথ্য জানা গেছে।

দুদক সূত্রে জানা গেছে, আগামী ২ জুন কুড়িগ্রাম সদর, ৩ জুন ঠাকুরগাঁও সদর ও ১২ জুন চাঁদপুর সদরে গণশুনানি অনুষ্ঠিত হবে। এ তিন জেলার গণশুনানিতে প্রধান অতিথি থাকবেন দুদক সচিব খোরশেদা ইয়াসমীন। আগামী ৬ জুন নারায়ণগঞ্জ সদরে অনুষ্ঠেয় গণশুনানিতে প্রধান অতিথি থাকবেন দুদক কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক। 

চিঠিতে বলা হয়, দুর্নীতি দমন কমিশনের গণশুনানি সম্পর্কিত নীতিমালার আলোকে জনগণের জন্য প্রদত্ত সরকারি পরিষেবা দক্ষ ও কার্যকর উপায়ে প্রাপ্তি নিশ্চিতকরণ ও সরকারি কর্মকর্তাদের মধ্যে সততা ও মূল্যবোধের মান বজায় রাখা ও বৃদ্ধির লক্ষ্যে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় গণশুনানি আয়োজন করা হয়ে থাকে। এ লক্ষ্যে অর্থবছরের শুরুতে বছরব্যাপী গণশুনানির ক্যালেন্ডার প্রণয়ন করা হয়েছে। অনিবার্য কারণে কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, নারায়ণগঞ্জ ও চাঁদপুর জেলার গণশুনানি অনুষ্ঠান স্থগিত করা হয়। স্থগিত হওয়া গণশুনানিগুলো আগামী জুন মাসে অনুষ্ঠিত হবে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫