জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন

প্রকাশ: মে ০১, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পেয়েছেন পরিবহন দপ্তরের পরিচালক মেজবাহ্ উদ্দিন। আজ বুধবার (১ মে) থেকে তিনি পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) এর দায়িত্ব পালন করবেন। গতকাল মঙ্গলবার (৩০ এপ্রিল)বিদায়ী পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামানের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন মেজবাহ্ উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ প্রফেসর আবদুস সালাম হাওলাদার, রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেনসহ বিভাগীয় প্রধান ও পরীক্ষা শাখার কর্মকর্তা-কর্মচারীরা।

বদরুজ্জামান ২০০৮ সাল থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করে আসছেন। ২০২১ সাল থেকে তিনি চুক্তিভিত্তিক নিয়োগে পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেছেন। ৩০ এপ্রিল ২০২৪ তারিখে তার এ নিয়োগের মেয়াদ শেষ হয়। বদরুজ্জামান ১৯৯৩ সালে জাতীয় বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন।

নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ উদ্দিন ১৯৯৭ সালে জাতীয় বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার হিসেবে যোগদান করেন। এরপর তিনি সহকারী রেজিস্ট্রার, উপ-রেজিস্ট্রার হিসেবে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫