প্যারিস ফ্যাশন উইকে নতুন ঐশ্বরিয়া

প্রকাশ: অক্টোবর ০৫, ২০২৩

ফিচার ডেস্ক

সংসারে মন দিলেও ঐশ্বরিয়া রাই বচ্চন ফুরিয়ে যাননি। গত বছর ‘পোনিয়িন সেলভান: ওয়ান’ ও এ বছর সিনেমাটির সিকুয়াল ‘পোনিয়িন সেলভান: টু’-এ অভিনয় করেছিলেন। সিনেমাটির মধ্য দিয়ে এ নায়িকাকে নতুন করে পেয়েছিল বলিউড ও ভারতীয় ইন্ডাস্ট্রি। এবার র‍্যাম্পে হাঁটলেন তিনি। প্যারিস ফ্যাশন উইকে তাকে দেখা গেল র‍্যাম্পে। যেন নতুন করে আবার সেই পুরনো ঐশ্বরিয়াকে দেখা গেল সেখানে। প্যারিস ফ্যাশন উইকে হলিউডের জনপ্রিয় সব অভিনেত্রীর পাশে নিজেকে আলাদা করেই তুলে ধরেছেন ঐশ্বরিয়া। তার পাশাপাশি ছিলেন কেন্ডাল জেনার, ইয়েসুল্ট অনগুনেট, ইভা লংগুরিয়া, সিন্ডি ব্রুনা, ভায়োলা ডেভিস প্রমুখ।

র‍্যাম্পে ঐশ্বরিয়া হাজির হয়েছিলেন একটি সোনালি কেপ গাউন পরে। পোশাকের নকশা করেছেন ফাল্গুনি শেন পিকক। পোশাকটি ঐশ্বরিয়াকে যেন নতুন করে সাজিয়েছে। পাশাপাশি দেখা গেল চুল সোনালি রঙ করেছেন তিনি। চুলের স্টাইলও বদলেছেন। এর আগে তিনি সাধারণত স্ট্রেইট চুলেই দেখা দিতেন, কিন্তু এবার চলতি ট্রেন্ড অনুসরণ করে ‘‌ভা-ভা-ভুম কার্ল’ স্টাইলে চুল সাজিয়েছেন। চুলের মাঝে মাঝে ছিল ক্যারামেল হাইলাইট। ঐশ্বরিয়া এর আগে তার হেয়ার স্টাইল নিয়ে ফ্যাশন বিশেষজ্ঞদের সমালোচনার শিকার হয়েছিলেন। তবে প্যারিসে র‍্যাম্পে হাঁটার পর তারাও প্রশংসা করছেন ৫০ বছর বয়সী এ অভিনেত্রীর।

ঐশ্বরিয়া র‍্যাম্পে হাঁটার সময় থেকেই প্যারিসে তার প্রশংসা হয়। এরপর প্যারিস ফ্যাশন উইকের র‍্যাম্প ওয়াকের ছবি ও ভিডিও প্রকাশ হলে সামাজিক যোগাযোগমাধ্যমেও প্রশংসার ফুলঝুড়ি ছোটে। ফেসবুক, এক্সে (সাবেক টুইটার) তার ছবি ও ভিডিও দিয়ে ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করেন। এছাড়া ফ্যাশন উইকের অনুষ্ঠান চলাকালীন ঐশ্বরিয়াকে কেন্ডাল জেনারসহ অন্যদের সঙ্গে আলাপ করতেও দেখা যায়। পাশাপাশি বচ্চন পরিবার নিয়েও আলোচনা হয়েছে। 

এ সময় প্যারিসে উপস্থিত ছিলেন জয়া বচ্চন, শ্বেতা বচ্চন নন্দ। কেননা কাছাকাছি সময় নব্য নাভেলি নন্দাও র‍্যাম্পে তার অভিষেক করলেন। কিন্তু সমালোচনা উঠেছে জয়া ও শ্বেতা সেখানে উপস্থিত থাকা এবং পরে ছবি পোস্ট করার ক্ষেত্রেও তারা ঐশ্বরিয়াকে প্রমোট করেননি।

সে যা-ই হোক, ঐশ্বরিয়া আছেন নিজের মতো করে। বাণিজ্যিক সিনেমায় ফেরার তার ততটা ইচ্ছা হয়তো নেই। তবে সিনেমা করছেন। আপাতত তার হাতে আছে জেসমিন স্টোরি নামের একটি সিনেমা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫