চার জেলায় সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানি

প্রকাশ: সেপ্টেম্বর ২৬, ২০২৩

বণিক বার্তা ডেস্ক

দিনাজপুর, চাঁপাইনবাবগঞ্জ, চাঁদপুর ও নাটোরে সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি হয়েছে। গত রোববার রাতে ও গতকাল দিনের বিভিন্ন সময় এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে।

দিনাজপুর: হিলিতে মোটরসাইকেলের ধাক্কায় জাওনি এক্কা (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে মধ্যবাসুদেবপুর আদিবাসী মহল্লায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে ওসি জানান, ওই নারী বাড়ির পাশে জমিতে ঘাস কাটছিলেন। ঘাস কাটা শেষে বাড়িতে আসার উদ্দেশ্যে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন। পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ: শিবগঞ্জে ট্রাকচাপায় ইমরান আলী (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সকাল ১০টার দিকে মোবারকপুর ইউনিয়নের খড়কপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইমরান উপজেলার মোবারকপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আলামিন মেম্বারের ছেলে।

চাঁদপুর: কচুয়ায় ট্রাকের ধাক্কায় মামুন হোসেন (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বিকালে কচুয়া-কালিয়াপাড়া সড়কের সখিনার দালান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মামুন হোসেন কচুয়া উপজেলার দক্ষিণ আশ্রাফপুর গোলামদার বাড়ির মো. আলীর ছেলে।

নাটোর: সিংড়ায় ট্রাকচাপায় অভি রহমান (২২) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। গত রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নিংগইন পেট্রল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন তার বন্ধু। নিহত অভি উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের ভুলবাড়িয়া গ্রামের শওকত আলীর ছেলে এবং সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্রলীগের উপ-আইনবিষয়ক সম্পাদক ছিলেন।

সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, রোববার রাতে অভি তার বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে সিংড়া থেকে নাটোর শহরে যাচ্ছিলেন। পথে উপজেলার নিংগইন এলাকায় বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই অভির মৃত্যু হয়। এ সময় তার বন্ধু মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার পাশে পড়ে আহত হন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫