ফেসবুকে বির্তকিত পোস্টের জন্য দুঃখ প্রকাশ করেছেন তানজিম সাকিব: বিসিবি

প্রকাশ: সেপ্টেম্বর ১৯, ২০২৩

বণিক বার্তা অনলাইন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বির্তকিত পোস্টের কারণে পেসার তানজিম হাসান সাকিবকে সতর্ক করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আন্তর্জাতিক ক্রিকেটে স্বপ্নের মত অভিষেকের একদিন পর তার পুরানো পোস্টগুলো ভাইরাল হয়।

সদ্য শেষ হওয়া এশিয়া কাপের সুপার ফোরের শেষ ম্যাচে ভারতের বিপক্ষে অভিষেক হয় তানজিম সাকিবের। অভিষেকের দ্বিতীয় বলেই ভারত অধিনায়ক রোহিত শর্মাকে শূন্য হাতে প্যাভিলিয়নে ফেরাত পাঠান তিনি। ৩২ রানে ২ উইকেট নিয়ে ভারতের বিপক্ষে ৬ রানের জয়ে বড় অবদান রাখেন তানজিম।

আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস সাংবাদিকদের বলেন, ফেসবুকে তানজিমের দেয়া বির্তকিত পোস্টগুলোর বিষয়ে আমরা তার সাথে আলোচনা করেছি। তিনি বলেছেন, অন্য কাউকে আঘাত করার জন্য এমন পোস্ট করেননি, নিজ থেকেই এমন পোস্ট করেছেন এবং যদি এটি কাউকে আঘাত করে তাহলে তার জন্য দুঃখিত তানজিম।

ইউনসু আরও বলেন, বির্তকিত পোস্টের জন্য তানজিম দুঃখ প্রকাশ করায়, আমরা তাকে সতর্ক করেছি। তিনি বলেছেন, ভবিষ্যতে এই ধরণের পোস্ট দেবেন না এবং এই ধরণের সমস্যা তৈরি করা থেকে দূরে থাকবেন।

ছোট ক্যারিয়ারে মাত্র ১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের সদস্য তানজিম। ঘরোয়া আসরে দুর্দান্ত পারফরমেন্সের সুবাদে জাতীয় দলে জায়গা করে নেন তিনি। কিন্তু এরপরই ভুল কারণে শিরোনামে উঠে আসেন তানজিম। খবর বাসস।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫