এ মাসেই সিনেমার শুটিং শুরু করবেন শ্যামল মাওলা

প্রকাশ: জুন ০৯, ২০২৩

সাবিহা জামান শশী

একের পর এক চরিত্রে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করছেন শ্যামল মওলা। টেলিভিশন ও ওটিটি নিয়েই বেশি ব্যস্ত সময় পার করছেন এ অভিনেতা। এরই মধ্যে নতুন সিনেমার খবর দিলেন শ্যামল। ফের বড় পর্দার জন্য কাজ করতে যাচ্ছেন তিনি। সিনেমার নাম ‘পাপী’। এটি পরিচালনা করবেন নির্মাতা সুলতান মজুমদার। এতে শ্যামল মাওলার সঙ্গে জুটি হয়েছেন জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা ও মাফতুহা জান্নাত জিম।

সুলতান মজুমদার জানান, থ্রিলার ঘরনার এ সিনেমায় দর্শক ভিন্ন কিছু পাবে। পাশাপাশি শ্যামল মাওলা এরই মধ্যে অভিনয় দিয়ে নিজের জাত চিনিয়েছেন। সব মিলিয়ে দর্শক চমৎকার একটি ছবি দেখতে পারবেন। কবে শুটিং শুরু হচ্ছে জানতে চাইলে নির্মাতা জানান, লক্ষীপুরের রামগঞ্জে শুটিং শুরু হবে। একটানা কাজ করে শেষ হবে এর দৃশ্যধারণ। সিনেমাটিতে আরো রয়েছেন শতাব্দী ওয়াদুদ। 

সিনেমাটি প্রসঙ্গে শ্যামল মাওলার সঙ্গে কথা হলে তিনি বলেন, ‘‌আমি সিনেমার গল্প ও চরিত্র দেখেই কাজ করছি। চরিত্রটা শুনে আগ্রহের পরই কাজটা করতে যাচ্ছি। সিনেমা প্রসঙ্গে এখন এর বেশি আর কিছু বলতে চাচ্ছি না। সব ঠিক থাকলে এ মাসেই শুটিং শুরু হবে।’ 

এরই মধ্যে গতকাল ওটিটি প্লাটফর্ম চরকিতে স্ট্রিমিং শুরু হয়েছে শ্যামলের নতুন ওয়েব ফিল্ম ‘আন্তঃনগর’। গৌতম কৈরী পরিচালিত এ ওয়েব সিরিজে শ্যামলের বিপরীতে অভিনয় করেছেন রুনা খান। সিরিজটির জন্য প্রশংসা পাচ্ছেন শ্যামল। এছাড়া ‘সদরঘাটের টাইগার’-এর দ্বিতীয় সিজন দিয়ে আলোচনায় আছেন এ অভিনেতা। সুমন আনোয়ারের পরিচালনায় এ ওয়েব সিরিজের গল্পটা মানব পাচারকে কেন্দ্র করে। এতে অভিনয় করে দর্শককে মুগ্ধ করেছেন শ্যামল। 

স্নিগ্ধার ক্যারিয়ারের তৃতীয় সিনেমা ‘পাপী’। এ সিনেমার মাধ্যমে প্রথমবার শ্যামলের বিপরীতে কাজ করতে চলেছেন তিনি। এ নিয়ে উচ্ছ্বসিত স্নিগ্ধা। তিনি বলেন, ‘সিনেমাটিতে পাপড়ি চরিত্রে অভিনয় করছি। অ্যাকশন থ্রিলার ঘরানার গল্পে এটি নির্মিত হবে। পাপড়ি সাহসী একটি মেয়ে। তার একটা অতীত আছে, যা সবসময় যন্ত্রণা দেয়। পাপড়ির জীবনটাই সংগ্রামী। মানুষের প্ররোচনায় একসময় খারাপ পথে পা বাড়ায়।৷ গল্প মোড় নেয় ভিন্ন দিকে। বাকিটা জানতে প্রেক্ষাগৃহে যেতে হবে। তবে এতটুকু বলতে পারি, গল্প ও চরিত্রে চমক আছে। আশা করছি, শ্যামল ভাইয়ের সঙ্গে আমার প্রথম ও ক্যারিয়ারের তৃতীয় সিনেমাটি দর্শকরা ইতিবাচকভাবে গ্রহণ করবে। নিজের সেরাটা দিয়ে কাজটি করার চেষ্টা করব।’

‘সোনার চর’ সিনেমার মাধ্যমে প্রথমবার বড় পর্দার জন্য ক্যামেরার সামনে দাঁড়ান স্নিগ্ধা। জাহিদ হোসেন পরিচালিত সিনেমাটিতে স্নিগ্ধার সহশিল্পী ওমর সানী, মৌসুমী ও জায়েদ খান। এরপর মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের ‘সুবর্ণভূমি’ নামের আরেকটি সিনেমায় কাজ করেছেন স্নিগ্ধা। এতে তার সহশিল্পী ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। বর্তমানে সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে এ অভিনেত্রী।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫