তুরস্ক ট্রিপে সামান্থার হাতে নিৎসে

প্রকাশ: জুন ০৭, ২০২৩

ফিচার ডেস্ক

সামান্থা রুথ প্রভু এখন আছেন তুরস্কে। সঙ্গে আছেন বিজয় দেবরকোন্ডা। তাদের পরবর্তী সিনেমা ‘‌খুশি’র টিম নিয়ে তারা তুরস্ক ভ্রমণে গেছেন। সোমবার সেখানকার কিছু ছবি সামান্থা আপলোড করেছেন তার ইনস্টাগ্রামে। ছবিগুলোর একটি ছিল এলিভেটরে, একটি রেস্টুরেন্টে, হোটেল রুমের জানালায় ও আরেকটি ছবিতে সামান্থাকে গাড়ির ব্যাকসিটে শুয়ে থাকতে দেখা যায়। সেখানে তার হাতে ছিল নিৎসেকে নিয়ে লেখা একটি বই।

প্রথম ছবিতে কালো পোশাকে দেখা যাচ্ছে সামান্থাকে। বেশ আবেদনময়ী একটি পোজ। কালো পোশাকের সঙ্গে কালো সানগ্লাসে সামান্থার ছবিটি নেটিজেনদের মনোযোগ কেড়েছে। পরের একটি ছবিতে দেখা যায়, তিনি একটি গাড়ির পেছনের সিটে শুয়ে আছেন। তার হাতে ‘‌ইয়ুংস সেমিনার অন নিৎসেস জরথুস্ত্র’। বইটি তার হাতে থাকলেও সামান্থার নজর ছিল ক্যামেরার দিকে। 

একসঙ্গে ১০টি ছবি শেয়ার করেছেন সামান্থা। ক্যাপশনে লিখেছেন, ‘‌এ দিনগুলোর মধ্যে সেরা’। সেরা সময়গুলো তিনি ভাগ করে নিতে চেয়েছেন তার ভক্তদের সঙ্গে। পাউট করা একটি ছবিও পোস্ট করেছেন সামান্থা। ছিল হোটেল রুম, হোটেল ভিউ ও তার্কিশ ডেজার্টের ছবি। এর আগে তিনি তুরস্কে থাকা অবস্থায় আরো কয়েকটি ছবি পোস্ট করেছিলেন, এর মধ্যে একটি ছিল বিজয় দেবরকোন্ডার। বিজয়কে তিনি নিজের ভালো ও খারাপ সময়ের সেরা বন্ধু বলে উল্লেখ করেছেন।

খুশি নির্মাণ করছেন শিব নির্বাণ। সিনেমাটি নিয়ে অনেকদিন ধরেই কাজ চলছে। কাশ্মীর থেকে তুরস্ক পর্যন্ত শুটিং করতে ছুটেছে ইউনিট। এর মধ্যে সামান্থা অসুস্থ হয়েছেন। সুস্থ হয়ে ফিরেছেন শুটিংয়ে। এর মধ্যে মুক্তি পেয়েছে সামান্থার সিনেমা ‘‌শকুন্তলম’। দেব মোহনের বিপরীতে এ সিনেমায় পুরাণের শকুন্তলা চরিত্রে অভিনয় করেছেন তিনি। ৬৫ কোটি রুপি খরচে নির্মিত সিনেমাটি দর্শকের মন জয় করতে পারেনি। বিজয়ের শেষ সিনেমা লাইগারও ব্যর্থ হয়েছিল। দুজনের জন্যই বর্তমান সিনেমাটি গুরুত্বপূর্ণ। আশা করা যায়, শিব নির্বাণের খুশি দর্শককেও খুশি করবে।

সূত্র: দি ইন্ডিয়ান এক্সপ্রেস


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫