আবারো ভারত ভ্রমণ করতে চান টম হল্যান্ড

প্রকাশ: জুন ০৫, ২০২৩

ফিচার ডেস্ক

হলিউডের অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেতা টম হল্যান্ড। স্পাইডার-ম্যানের মাধ্যমে তার জনপ্রিয়তা বেড়েছে সবচেয়ে বেশি। পাশাপাশি একই সিনেমায় এমজে চরিত্রে অভিনয় করা জেন্ডেয়ার সঙ্গে তার সম্পর্ক, তাদের রসায়নও এ জুটিকে জনপ্রিয় করার পেছনে কাজ করেছে। টম যখন প্রথম মার্ভেলের স্পাইডার-ম্যানে আসেন, তখন দর্শকের মধ্যে এক ধরনের শঙ্কা ছিল কিন্তু টম তা পার করেছেন দারুণভাবে। এখন তাকে স্পাইডি ও পিটার পার্কার চরিত্রে দেখার জন্য দর্শক অপেক্ষা করে। টমের জনপ্রিয়তা বিশ্বব্যাপী। ভারতেও তিনি দারুণ জনপ্রিয়। সম্প্রতি মুকেশ আম্বানির আমন্ত্রণে তিনি ও জেন্ডেয়া এসেছিলেন ভারতে। তারা মুকেশের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন। সম্প্রতি টম জানালেন তিনি ভারতকে খুবই পছন্দ করেছেন। আবারো ভারতে যেতে চান।

সম্প্রতি জুমকে একটি সাক্ষাৎকার দিয়েছেন টম। সেখানে বলেন, ‘‌সারা জীবন মনে রাখার মতো একটি ভ্রমণ ছিল এটা। আমি সবসময়ই দেশটিতে যেতে চেয়েছি এবং আমার ইচ্ছা পূরণ হয়েছে। তবে আমি আবার সেখানে যেতে চাই।’ ভারতে বেশ খানিকটা সময় দিয়েছিলেন টম ও জেন্ডেয়া। তারা নীতা ও মুকেশ আম্বানির অনুষ্ঠানে ভারতীয় তারকাদের সঙ্গে পরিচিত হন। 

মুকেশ আম্বানির সাংস্কৃতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণে হয়েছিল এ অনুষ্ঠান। এ নিয়ে টম হল্যান্ড বলেন, ‘‌আমরা আম্বানির কালচারাল সেন্টারে খুব সুন্দর সময় কাটিয়েছি। আমার মনে হয়েছে ভারতীয় সংস্কৃতি সম্পর্কে জানার জন্য এটা বেশ ভালো একটা জায়গা। ভারতীয় সংস্কৃতি পুরো বিশ্বেই তার প্রভাব রেখেছে। আবারো বলব, খুব ভালো সময় কেটেছে আমার।’ টম হল্যান্ডের এ সাক্ষাৎকারে সিনেমার প্রসঙ্গও এসেছিল। ভারতীয় সিনেমা হলিউড তারকারা দেখেন কিনা তা নিয়ে প্রশ্ন ছিল। টম হল্যান্ড বলেন, ‘‌আমি সম্প্রতি এসএস রাজামৌলি পরিচালিত আরআরআর দেখেছি। সিনেমাটি আমার খুবই ভালো লেগেছে।’

টম হল্যান্ড তার পরবর্তী স্পাইডার-ম্যান সিনেমা নিয়ে অপেক্ষা করছেন। তবে হলিউডে চিত্রনাট্যকারদের আন্দোলনের কারণে সিনেমাটির কাজ পিছিয়ে গেছে। এ নিয়ে ভ্যারাইটির সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘‌এখন বেশি কিছু বলা যাচ্ছে না। তবে সিনেমাটি নিয়ে প্রযোজকের সঙ্গে একাধিক সাক্ষাৎ হয়েছে। এরপর অগ্রগতি থেমে গেছে।’ স্পাইডার-ম্যানের অগ্রগতি থেমে গেলেও তার হাতে আছে আমেরিকান নৃত্যশিল্পী ফ্রেড অ্যাস্টেয়ারের বায়োপিক ও একটি টেলিভিশন সিরিজ।

সূত্র: ডিএনএ ইন্ডিয়া


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫