ব্যাটারি গলির গল্প নিয়ে অমির ‘ফিমেল ৩’

প্রকাশ: জুন ০৫, ২০২৩

ফিচার প্রতিবেদক

ছোট পর্দার অনেক নির্মাতাই এখন ডিজিটাল মাধ্যমগুলোয় নিয়মিত কাজ করছেন। তাদের মধ্য আছেন কাজল আরেফিন অমি। এ নির্মাতার ‘ফিমেল’ ও ‘ফিমেল ২’ নাটক দুটি দর্শকপ্রিয়তা পেয়েছে। এবার ঈদুল আজহায় আসতে চলেছে ‘ফিমেল ৩’। 

বঙ্গর ইউটিউব চ্যানেলে টেলিফিল্মটি মুক্তি পাবে। বর্তমানে ফিমেল ৩-এর শুটিং চলছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বঙ্গ। শুটিংয়ের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন অমি। নতুন সিক্যুয়াল প্রসঙ্গে তিনি বলেন, ‘‌‌দর্শক বেশি চাইলে আমি সে গল্প নিয়ে ভাবি। দর্শক আমাকে এতবার ফিমেল নিয়ে বলেছে যে অনেকদিন ধরে মাথায় ছিল এটা নিয়ে নতুন কিছু একটা করব। মানুষ যেহেতু এত চাচ্ছে, তাই ফিমেল ৩ নিয়ে ভেবে বানানোর সিদ্ধান্ত নিয়েছি। ইউটিউব থেকে কোটি দর্শক ফিমেলের দুই কিস্তি দেখেছে। তাদের কাছে এর প্রতিটি চরিত্রই উপভোগ্য। সে চরিত্রগুলো এখন কে কী করছে, কোথায় কেমন আছে সেগুলো নিয়ে কাজ করব। এনার্জি নিয়ে গল্প তৈরি করতে গিয়ে নিজে বেশি মজা পেলে সে কাজটি করি। ফিমেল ৩ গল্প নিয়ে আমি নিজে কনভিন্সড। এজন্য কাজটি করতে যাচ্ছি।’

ফিমেল ৩ নাটকটিতে অভিনয় করেছেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী, লামিমা লাম, শিমুল শর্মা, আরফান মৃধা শিবলুসহ আরো অনেকে।

গত রোজার ঈদে ওটিটি প্লাটফর্ম বঙ্গতে কাজল আরেফিন অমি ‘হোটেল রিলাক্স’ সিরিজ দিয়ে নতুন সূচনা করেন। এটি ছিল অমির প্রথম ওয়েব সিরিজ। এটি ওটিটির নিয়মিত দর্শকদের মনোযোগ পেয়েছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫