হাসিমুখ ও ওয়েল ফুডের এমওইউ সই

প্রকাশ: মে ৩০, ২০২৩

বণিক বার্তা অনলাইন

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্যকর খাবার অভ্যাস গড়ে তোলার জন্য একত্রিত হয়েছে হাসিমুখ সমাজ কল্যাণ সংস্থা ওয়েল ফুড অ্যান্ড বেভারেজ। সম্প্রতি উভয়ের মধ্যে এ নিয়ে একটি সমঝোতা স্মারক চুক্তি (এমওইউ) সই হয়েছে।

হাসিমুখ সমাজ কল্যাণ সংস্থা (এইচএসকেএস) একটি অলাভজনক প্রতিষ্ঠান, যা সমাজের সুবিধাবঞ্চিত শিশু উন্নয়নে কাজ করছেশিক্ষার্থীদের মধ্যে স্বাস্থ্যকর খাবার অভ্যাস গড়ে তোলার লক্ষ্যে ওয়েল ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানির সঙ্গে এমওইউ সই করেছে হাসিমুখ। সম্প্রতি মহাখালীরাওয়া কমপ্লেক্স দুপক্ষের মধ্যে এ চুক্তি সই হয়েছে।

ওয়েল ফুডের সিইও মো.নুরুল ইসলাম বলেন, হাসিমুখ একটি গুরত্বপূর্ণ এবং ভালো কাজ করছে যেহেতু তারা বাচ্চাদের শিক্ষা প্রদানের পাশাপাশি তাদের স্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি সম্পর্কেও চিন্তা করছে। তিনি আরও বলেন, যেহেতু শিশুরা একটি সুবিধাবঞ্চিত সমাজ থেকে এসেছে, তাই তাদের পুষ্টি নিশ্চিত করার আগে ক্ষুধা নিবারণ করাটা বেশি গুরুত্বপূর্ণ। ওয়েল ফুডের এই নুডলসগুলি চালের গুণাবলীর সমতুল্য যা তাদের ক্ষুধা নিবারণের পাশাপাশি তাদের পুষ্টিও নিশ্চিত করবে। তারা আপাতত সপ্তাহে একদিন বাচ্চাদের নুডলস সরবরাহ করবে এবং ভবিষ্যতে এটি কীভাবে আরো ফল্প্রসূ করা যায় তা নিয়ে ভেবে দেখবে।

ওয়েল ফুডকে সবসময় হাসিমুখের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন হাসিমুখের কো-ফাউন্ডার প্রেসিডেন্ট নুসরাত আক্তার। এমওইউ সইয়ের সময় হাসিমুখ এবং ওয়েল ফুডের বিভিন্ন অফিস সদস্যরাও উপস্থিত ছিলেন।

হাসিমুখ সমাজ কল্যাণ সংস্থা ২০১৪ সাল থেকে সুবিধাবঞ্চিত সমাজের কল্যাণ ও উন্নয়নে কাজ করে যাচ্ছে। হাসিমুখ প্রাথমিকভাবে রূপান্তরমূলক শিক্ষা, স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা, স্বাস্থ্যকর খাবার, জরুরী ভিত্তিতে ত্রাণ প্রদান, সক্ষমতা বৃদ্ধি, হস্তশিল্পে দক্ষতা এবং জীবিকার সুযোগ তৈরিতে কাজ করে।  


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫