ছাদ থেকে লাফিয়ে পড়া আহত শিক্ষার্থী মারা গেছেন

প্রকাশ: মার্চ ৩০, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের দশ তলা ছাদ থেকে লাফিয়ে পড়ে আহত শিক্ষার্থী মারিয়া রহমান (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি।

চিকিৎসকদের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি জানান,নাটোরের গুরুদাসপুর উপজেলার ফয়েজ উদ্দিনের মেয়ে মারিয়া। কৃষি বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বর্ষের দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী ছিলেন তিনি। থাকতেন বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের ৭০৩ নম্বর রুমে। হাসপাতালে মারিয়ার সহপাঠীরা অভিযোগ করে জানান, শারীরিক অসুস্থতার কারণে শ্রেণীকক্ষে মারিয়ার উপস্থিতি ছিল ৫০ শতাংশের কম। কারণে তিনি পরীক্ষায় অংশ নিতে পারছিলেন না। সমস্যা সমাধানে গত ২২ মার্চ তিনি একটি আবেদন নিয়ে শিক্ষকের কাছে যান। তবে তার আবেদন গ্রহণ করা হয়নি।

তিনি আরও জানান, হলে বেড়াতে আসা তার মায়ের সঙ্গে নিয়ে আক্ষেপ করেন মারিয়া, কান্নাকাটিও করেন। পরদিন ২৩ মার্চ সকাল ৯টার দিকে মাকে রুমে রেখে তিনি বের হন। এর কিছুক্ষণ পর হল ভবনের ১০ তলা ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে মারিয়া গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বুধবার তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই আজ সকালে মারিয়া মারা যান।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫