তিন সিরিজে ইনফিনিক্সের একাধিক স্মার্টফোন

প্রকাশ: মার্চ ২৮, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

গ্রাহকের চাহিদার কথা মাথায় রেখে বাংলাদেশের বাজারে তিনটি ভিন্ন সিরিজে স্মার্টফোন বাজারজাত করছে ইনফিনিক্স। নোট, হট ও স্মার্ট সিরিজের প্রতিটি ফোনের বৈশিষ্ট্য ও ফিচার সম্পূর্ণ আলাদা। 

ইনফিনিক্স নোট সিরিজের ডিভাইসগুলোয় বড় ডিসপ্লে, শক্তিশালী প্রসেসর ও দীর্ঘস্থায়ী ব্যাটারি দেয়া হয়। বর্তমানে গ্রাহকের বিভিন্ন চাহিদার মধ্যে এগুলো অন্যতম। উন্নত স্পেসিফিকেশন নিয়ে এ সিরিজের ফোনগুলো গ্রাহকের প্রিমিয়াম এক্সপেরিয়েন্স দিতে প্রস্তুত বলে দাবি প্রতিষ্ঠানটির। 

ইনফিনিক্স হট সিরিজের ডিভাইসগুলোর দাম কম হলেও বৈশিষ্ট্যের দিক থেকে উন্নত। বাজেট একটু কম হলেও সেরা পারফরম্যান্স চাওয়া গ্রাহকদের চাহিদা পূরণ করছে এ সিরিজ। সন্তোষজনক স্পেসিফিকেশন আর ফিচার নিয়ে গেমারদের সেরা পছন্দ ইনফিনিক্সের হট সিরিজ। 

ইনফিনিক্স স্মার্ট সিরিজে সাশ্রয়ী মূল্যের ডিভাইস রয়েছে। দামের তুলনায় বেশ ভালো স্পেসিফিকেশন নিয়ে কম বাজেটের গ্রাহকদের চাহিদা পূরণ করতে পারছে এ সিরিজ। 

স্মার্টফোনপ্রেমী বিশালসংখ্যক গ্রাহকের নানা চাহিদা ও বাজেটের কথা বিবেচনা করে বেশকিছু স্মার্টফোন বাজারে এনেছে ইনফিনিক্স। গ্রাহক নিজের জন্য বা প্রিয়জনের জন্য যে সিরিজের স্মার্টফোনই পছন্দ করুক না কেন, দামের তুলনায় তা সবসময়ই ভালো হওয়ার নিশ্চয়তা দিচ্ছে ব্র্যান্ডটি। পাশাপাশি দারাজের অনলাইন শপ থেকে ইনফিনিক্সের ফোন কিনলে, ৮ শতাংশ ভাউচার ডিসকাউন্ট ও ১০ শতাংশ প্রিপেমেন্ট ডিসকাউন্টসহ মোট ১৮ শতাংশ ছাড় পাবেন গ্রাহক।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫