আরো ১৫ লাখ শেয়ার কিনবে জেনারেশন নেক্সটের পরিচালক

প্রকাশ: মার্চ ২৫, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

গত ফেব্রুয়ারি থেকে চার দফায় পুঁজিবাজারে তালিকাভুক্ত জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেডের মোট ৩৫ লাখ ১৯ হাজার শেয়ার কিনেছে কোম্পানিটির করপোরেট পরিচালক এজে করপোরেশন লিমিটেড। এবার পঞ্চম দফায় আরো ১৫ লাখ শেয়ার কেনার ঘোষণা দিয়েছে এ করপোরেট পরিচালক। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

গত ৮ ফেব্রুয়ারির পর থেকে তিন দফায় জেনারেশন নেক্সট ফ্যাশনসের ১০ লাখ করে মোট ৩০ লাখ ও আরেক দফায় ৫ লাখ ১৯ হাজার শেয়ার কিনেছে কোম্পানিটির করপোরেট পরিচালক এজে করপোরেশন। এবার পঞ্চম দফায় আগামী ৩০ কার্যদিবসের মধ্যে ডিএসইর ব্লক মার্কেটের মাধ্যমে বিদ্যমান বাজারদরে ১৫ লাখ শেয়ার কেনার ঘোষণা দিয়েছে এ করপোরেট পরিচালক। 

 ২০১২ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া জেনারেশন নেক্সট ফ্যাশনসের অনুমোদিত মূলধন ৫০০ কোটি টাকা। পরিশোধিত মূলধন ৪৯৪ কোটি ৯৭ লাখ ৫০ হাজার টাকা। রিজার্ভে রয়েছে ৭১ কোটি ১ লাখ টাকা। মোট শেয়ার সংখ্যা ৪৯ কোটি ৪৯ লাখ ৭৪ হাজার ৫৫৫। এর মধ্যে ১৪ দশমিক ৪৮ শতাংশ উদ্যোক্তা-পরিচালক, ২৩ দশমিক শূন্য ৫ শতাংশ প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী ও বাকি ৬২ দশমিক ৪৭ শতাংশ শেয়ার সাধারণ বিনিয়োগকারীদের হাতে রয়েছে। 

ডিএসইতে গত বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের সর্বশেষ ও সমাপনী দর ছিল ৬ টাকা। গত এক বছরে শেয়ারটির দর ৫ টাকা ৭০ পয়সা থেকে ৭ টাকা ১০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫