নড়াইলে আন্তর্জাতিক আর্ট ক্যাম্প শুরু

প্রকাশ: মার্চ ১৯, ২০২৩

বণিক বার্তা প্রতিনিধি, নড়াইল

নড়াইলে দুই দিনব্যাপী আন্তর্জাতিক আর্ট ক্যাম্প শুরু হয়েছে। বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের আয়োজনে শহরের শেখ রিজেন্সি গেস্ট হাউসের হল রুমে শিল্পী সুলতানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আর্ট ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

গতকাল বেলা সাড়ে ১১টায় এ ক্যাম্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। 

এ সময় উপস্থিত ছিলেন এসএম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের প্রধান উপদেষ্টা নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ অধ্যাপক রবিউল ইসলাম, নড়াইল প্রেস ক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, নড়াইল সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুমার কুণ্ডু, সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, এসএম সুলতান শিশু চারু ও কারুকলা ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ হানিফ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহবুবুর রহমান লিটু, এসএম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের পরিচালক সমীর বৈরাগী, এসএম সুলতান কমপ্লেক্স কিউরেটর চিত্রশিল্পী তন্দ্রা মুখার্জি প্রমুখ।

এসএম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের সমন্বয়কারী চিত্রশিল্পী তন্দ্রা মুখার্জি জানান, ইন্টারন্যাশনাল এ আর্ট ক্যাম্পে মোট ৩৫ জন চিত্রশিল্পী অংশ নিয়েছেন। এর মধ্যে নেপাল থেকে ১১, ভারত থেকে ১৫ এবং বাংলাদেশ থেকে নয়জনসহ মোট ৩৫ জন চিত্রশিল্পী রয়েছেন। 


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫