ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচন

বাসায় ফিরে আসিফের দাবি মানসিক চাপে সরে গিয়েছিলেন

প্রকাশ: ফেব্রুয়ারি ০৩, ২০২৩

বণিক বার্তা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক বিএনপি নেতা ‘‌নিখোঁজ’ আবু আসিফ আহমেদ নিজ বাড়িতে ফিরেছেন। গতকাল বিকালে স্ত্রীকে সঙ্গে নিয়ে ঢাকা থেকে আশুগঞ্জের শরীয়তনগরের বাসায় ফেরেন তিনি।

নিখোঁজের অভিযোগের বিষয়ে সাংবাদিকদের আবু আসিফ আহমেদ বলেন, ‘‌নির্বাচন ঘনিয়ে আসায় আমি চাপ অনুভব করছিলাম। তাই মানসিক চাপে সরে গিয়েছিলাম। নির্বাচন শেষ হওয়ায় আমি ফিরে এসেছি।’

তার স্ত্রী মেহেরুন নিসা মেহরিন বলেন, ‘‌এমনটা করার কারণ জানতে চাইলে তিনি আমাকে জানান, তিনি অনেক ভয় পাচ্ছিলেন। তার হাতে মোবাইল ছিল না। সেজন্য কােরা সঙ্গে যোগাযোগ করেননি। অন্য নম্বর থেকেও ফোন দেয়ার সাহস পাননি। আমাকে বলেছেন আতঙ্কে ছিলেন। যেহেতু ইলেকশন শেষ, আতঙ্ক নেই। তাই চলে এসেছেন।’

এর আগে গতকাল দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন সাংবাদিকদের জানান, আবু আসিফ তার ঢাকার বসুন্ধরার বাসায় ফিরেছেন।

পুলিশ সুপার জানান, আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকার বিষয়ে তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এ বিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধান পাওয়ার বিষয়টি তাকে নিশ্চিত করেন।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫