সিএপিএমের দুই ফান্ডের আর্থিক প্রতিবেদন অনুমোদন

প্রকাশ: জানুয়ারি ৩১, ২০২৩

সম্পদ ব্যবস্থাপনা প্রতিষ্ঠান সিএপিএম কোম্পানি লিমিটেড পরিচালিত সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড ও সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড ওয়ানের ২০২২-২৩ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত হিসাব প্রতিবেদন অনুমোদন দিয়েছেন ট্রাস্টি। সম্প্রতি অনুষ্ঠিত ফান্ড দুটির ট্রাস্টি কমিটির সভায় এ প্রতিবেদন অনুমোদন করা হয়। 

সিএপিএম বিডিবিএল: মোট নিট সম্পদের মূল্য দাঁড়িয়েছে ক্রয়মূল্যে ৫৩ কোটি ৫২ লাখ ৮৪ হাজার ৬৩৪ টাকা এবং বাজারমূল্যে ৬০ কোটি ৫৭ লাখ ১৪ হাজার ৯২২ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে ক্রয়মূল্যে ১০ টাকা ৬৮ পয়সা এবং বাজারমূল্যে ১২ টাকা শূন্য ৮ পয়সা। নিট মুনাফা ১ কোটি ১ লাখ ৪৩ হাজার ৮৬০ টাকা এবং ইউনিটপ্রতি আয় ২০ পয়সা। 

সিএপিএম আইবিবিএল: ফান্ডটির নিট সম্পদের মূল্য দাঁড়িয়েছে ক্রয়মূল্যে ৭২ কোটি ১০ লাখ ৯৫ হাজার ৪০৮ টাকা এবং বাজারমূল্যে ৭৮ কোটি ৭২ লাখ ১৬ হাজার ৫৪৬ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে ক্রয়মূল্যে ১০ টাকা ৭৯ পয়সা এবং বাজারমূল্যে ১১ টাকা ৭৮ পয়সা। নিট মুনাফা ২ কোটি ৪৮ লাখ ৪৪ হাজার ৯২৬ টাকা এবং ইউনিটপ্রতি আয় দাঁড়িয়েছে ৩৭ পয়সা। —বিজ্ঞপ্তি


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫