বায়োপিক প্রসঙ্গে ব্রিটনি: আমি এখনো মরিনি

প্রকাশ: নভেম্বর ০৯, ২০২২

বণিক বার্তা অনলাইন

নেটফ্লিক্সের সিরিজ ‘স্ট্রেঞ্জার থিংস’ ও গোয়েন্দা সিনেমা ‘ইনোলা হোমস’-এ অভিনয় করে সাফল্যের জোয়ারে ভাসছেন মিলি ববি ব্রাউন। ১৮ বছর বয়সী এ অভিনেতা-প্রযোজকের চোখ এখন পপ আইকন ব্রিটনি স্পিয়ার্সের দিকে। এ নিয়ে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন গায়িকা।

সম্প্রতি মিলি জানান, এখনো কোনো সত্যিকারের চরিত্রে অভিনয় করেননি। সুযোগ পেলে ব্রিটনির জুতোয় পা গলাবেন।

দ্য ড্রিউ ব্যারিমোর শো’র একটি পর্বে অতিথি ছিলেন মিলি। সেখানে বলেন, ব্রিটনির ঘটনাবহুল জীবন পর্দায় তুলে ধরতে চান তিনি। এই গায়িকার মতো তিনিও শৈশব থেকে তারকা হিসেবে বেড়ে উঠেছেন। তাদের দুজনের জীবনই কেটেছে জনসম্মুখে। এ কারণে ব্রিটনির চরিত্রের প্রতি আকর্ষণ অনুভব করেন তিনি।

অনুষ্ঠানের সঞ্চালক অভিনেত্রী ড্রিউ ব্যারিমোর প্রশ্ন করেন, ব্রিটনির মতো একই ঘটনা তার জীবনে ঘটেছে কিনা। তখন নিজের সাধারণ কিছু মিলের কথা বলেন মিলি ববি ব্রাউন।

ইটি ও ফায়ারস্টাটারের মতো জনপ্রিয় সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন ব্যারিমোর। মিলির সঙ্গে আলোচনাকালে সেই স্মৃতিচারণাও করেন তিনি।

ইলেভেন-খ্যাত মিলি ববি ব্রাউন আরো যোগ করেন, আমি ব্রিটনিকে চিনি নাকিন্তু যখন তার ছবি দেখি তখন মনে হয় আমি তার গল্পটি সঠিকভাবে বলতে পারব। শুধু তার গল্প

গতকাল মঙ্গলবার এক ইনস্টাগ্রাম পোস্টে ব্রিটনি বলেন, সুখবর যে এখনো শ্বাস নিচ্ছি। আমি শুনেছি মানুষ আমার জীবন নিয়ে সিনেমা করতে চায়। বন্ধু আমি মৃত নই!

সেখানে নিজের পরিবারকেও একহাত নেন সম্প্রতি অসুস্থতার খবর নিয়ে আলোচনায় থাকা গায়িকা।

এ দিকে মিলি ববি ব্রাউনকে সর্বশেষ ছবি ‘ইনোলা হোমস টু’ মুক্তি পেয়েছে গত শুক্রবার। যেখানে দ্বিতীয়বারের মতো শার্লক হোমসের ছোটবোনের চরিত্রে অভিনয় করেছেন তিনি।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫